Main Menu

সিলেট-জকিগঞ্জ রুটে সোমবার থেকে পরিবহন ধর্মঘট

নিউজ ডেস্ক:
‘বিশৃঙ্খলভাবে’ বিআরটিসি বাস চলার প্রতিবাদে সিলেট-জকিগঞ্জ রুটে আগামী সোমবার (৩০ নভেম্বর) ভোর ৬টা থেকে অনির্দিষ্টকালের পরিবহন শ্রমিক কর্মবিরতি ঘোষণা করেছেন সিলেট জেলা সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দ।

শনিবার (২৮ জানুয়ারি) রাতে নগরীর কদমতলীস্থ সিলেট জেলা সড়ক পরিবহন মালিক সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত জেলা সড়ক পরিবহন মালিক সমিতি ও সিলেট জেলা বাস-মিনিবাস-কোচ-মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের যৌথ সভায় এ সিদ্ধান্ত নেন উপস্থিত পরিবহন মালিক-শ্রমিক নেতৃবৃন্দ।

সভায় নেতৃবৃন্দ বলেন, সিলেট-জকিগঞ্জ রুটে হঠাৎ বিআরটিসি বাস চলাচল নিয়ে উত্তেজনা, ৪টির বেশি বাস চলাচল না করা, প্রত্যেকটি বাস আসা-যাওয়া বাবদ ১টি করে মোট ৪টি ট্রিপ দেয়ার জন্য আমরা প্রথমে ১১ জানুয়ারি এবং পরবর্তীতে ২৩ জানুয়ারি সরকারের সংশ্লিষ্ট দপ্তরে স্মারকলিপি প্রদান করেছি। কিন্তু আজ অবধি আমাদের দাবির প্রতি কোনো তোয়াক্কা না করে গত কয়েকদিন যাবত বিআরটিসি গাড়িগুলো নিয়ম-নীতি না মেনে যত্রতত্রভাবে পরিচালনা করা হচ্ছে।

তারা বলেন, রোববারের (২৯ জানুয়ারি) মধ্যে আমাদের দাবি বাস্তবায়ন না হলে সোমবার ভোর ৬টা থেকে অনির্দিষ্টকালের জন্য সিলেট-জকিগঞ্জ রুটে পরিবহন শ্রমিক কর্মবিরতি পালন করা হবে। এতে সমাধান না হলে সিলেট জেলা পর্যায়ে কঠোর কর্মসূচি পালন করা হবে।

সিলেট জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি আবুল কালামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ মো. জিয়াউর কবির পলাশের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন, সিলেট জেলা বাস-মিনিবাস-কোচ-মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি ময়নুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল মুহিম, সহ-সাধারণ সম্পাদক মবু মিয়া ও কোষাধ্যক্ষ আব্দুস শহিদ, সিলেট জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সহ-সাধারণ সম্পাদক মো. হিরন মিয়া, সাংগঠনিক সম্পাদক এমরান হোসেন জুনু, অর্থ সম্পাদক আমিনুজ্জামান জোয়াহির ও দপ্তর সম্পাদক আব্দুর রকিব। এছাড়া সভায় সংশ্লিষ্ট শাখা কমিটির মালিক-শ্রমিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *