Main Menu

ইউরোপীয় ইউনিয়ন রাষ্ট্রদূতের আলীম ইন্ডাস্ট্রিজ লিঃ এর কারখানা পরিদর্শন

নিউজ ডেস্ক:
সিলেটের কৃষি যন্ত্রপাতি প্রস্তুতকারক প্রতিষ্ঠান আলীম ইন্ডাস্ট্রিজ লিমিটেডের কারখানা পরিদর্শন করেছেন ইউরোপিয়ান ইউনিয়নের রাষ্ট্রদূত মিঃ চার্লস হোয়াইটলি’র নেতৃত্বাধীন একটি পরিদর্শক টীম।

বুধবার বিকেলে নগরীর দক্ষিণ সুরমা গোটাটিকরস্থ কারখানা পরিদর্শনকালে টীমের সাথে আইএলও বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টও টুমো পটিআইনেন ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় আলীম ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর চেয়ারম্যান আলীমুছ ছাদাত চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক আলীমুল এহছান চৌধুরী, এজিএম-প্রোডাকশন সৈয়দ মনজুর রাশেদ, এক্সিকিউটিভ ফাইয়াজ আলীম চৌধুরী ও আলীম ইন্ডাস্ট্রিজ লিমিটেডের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
কারখানা পরিদর্শন শেষে একটি ইইউ রাষ্ট্রদূত সহ পরিদর্শক টীমের সাথে আলীম ইন্ডাস্ট্রিজ লিমিটেডের কর্মকর্তাবৃন্দের এক বিনিময় সভা অনুষ্ঠিত হয়। কোম্পানীর প্রোডাকশন কার্যক্রমের প্রতি ইউরোপিয়ান ইউনিয়নের রাষ্ট্রদূত সন্তোষ প্রকাশ করেন এবং শ্রম আইন ও নীতি মালা অনুসরণপূর্বক কারখানা পরিচালনার জন্য আলীম ইন্ডাস্ট্রি’র কর্তৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করেন। আলীম ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আলীমুল এহছান চৌধুরী বাংলাদেশে ইইউভুক্ত দেশ সমূহের মাধ্যমে বিনিয়োগ বাড়াতে জোরালো ভূমিকা রাখার জন্য ইউরোপীয় ইউনিয়নের এম্বেসেডার এর প্রতি অনুরোধ জানান।-/






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *