Main Menu

নির্বাচিত হওয়ার দুই মাসের মধ্যে চেয়ারম্যানের মৃত্যু

নিউজ ডেস্ক:
জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন আর নেই।

সোমবার (২৬ ডিসেম্বর) রাত ১ টার দিকে তিনি ঢাকায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হওয়ার প্রায় দুই মাসের মাথায় মৃত্যুবরণ করলেন তিনি। চলতি বছরের ২ নভেম্বর অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে তিনি চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, রাত ১২ টার দিকে আকস্মিকভাবে হার্ট অ্যাটাট হয় আকমল হোসেনের। এরপর দ্রুত তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎকরা তাকে মৃত ঘোষণা করেন।

পারিবারিক আরও সূত্র জানায়, আকমল হোসেনের ছেলে মেয়েরা লন্ডন থেকে দেশে ফেরার অপেক্ষায় তাদের সাথে কথা বলে বৃহস্পতিবার জানাযা ও দাফনের সিদ্ধান্ত নেওয়া হয়। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টায় সিলেট শহরের নায়েরপুল জামে মসজিদে প্রথম জানাযার নামাজ অনুষ্ঠিত হবে। দুপুর আড়াইটায় জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়নের শ্রীরামসি স্কুল মাঠে তার দ্বিতীয় জানাযা অনুষ্ঠিত হবে।

শ্রীরামসি গ্রামের সন্তান আকমল হোসেন দুই দুইবার মীরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। তাঁর মৃত্যুতে শোকের ছায়া বিরাজ করছে।

জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

প্রসঙ্গত, কেন্দ্রীয় আওয়ামী লীগের সম্মেলনে যোগদানের জন্য গত বৃহস্পতিবার জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি, উপজেলা পরিষদের চেয়ারম্যান আকমল হোসেন ঢাকায় গিয়েছিলেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *