Main Menu

সিলেটে মাটিচাপায় সেনা সদস্যের মৃত্যু

নিউজ ডেস্ক:
হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় শীতকালীন মহড়ায় বাঙ্কার খুঁড়তে গিয়ে মাটিচাপা পড়ে সাজ্জাদুল ইসলাম (২৫) নামে সেনাবাহিনীর এক সৈনিক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) রাত সাড়ে ৭টার দিকে নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নে সেনাবাহিনীর ২১ ইঞ্জিনিয়ার ইউনিটে এ ঘটনা ঘটে।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, শীতকালীন মহড়ায় নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নে আসে সেনাবাহিনীর কয়েকটি ইউনিট। বৃহস্পতিবার রাতে ২১ ইঞ্জিনিয়ার ইউনিটের সৈনিক সাজ্জাদুল ইসলাম বাঙ্কার খুঁড়তে গিয়ে মাটিচাপায় গুরুতর আহত হন। দ্রুত তাকে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা. সামিন বলেন, সাজ্জাদুল ইসলাম নামে একজন সেনাসদস্যকে হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসলে তাকে পরীক্ষা করে মৃত ঘোষণা করা হয়। পরবর্তীতে সেনাবাহিনী, পুলিশ ও উপজেলা প্রশাসনের উর্ধতন কর্মকর্তারা হাসপাতালে আসেন এবং সাড়ে ৯টার দিকে মরদেহ নিয়ে চলে যান।

এব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ডালিম আহমেদ বলেন, উপজেলার গজনাইপুর ইউনিয়নের জনতার বাজারের পাশে শীতকালীন মহড়ায় আসা সেনাবাহিনীর একটি ক্যাম্পের এক সৈনিক বাঙ্কার খুঁড়তে গিয়ে মাটিচাপায় গুরুতর আহত হন। পরে তাকে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *