Main Menu

দুবাইয়ে বিকেএমইএর পরিচালকে সংবর্ধনা

দুবাইয়ে বিকেএমইএর পরিচালকে সংবর্ধনা
নিউজ ডেস্ক:
বাংলাদেশের পোশাকশিল্প সংযুক্ত আরব আমিরাতে অনেক জনপ্রিয়। কিন্তু বাংলাদেশ থেকে এই পোশাকশিল্প আনতে গিয়ে বাংলাদেশের নৌ বন্দরে নানা সমস্যার পাশাপাশি এই দেশটিতে মাল ভর্তি কনটেইনার পৌঁছাতে এক থেকে দেড় মাস সম লেগে যা। এতে করে আমিরাতে এই পোশাকশিল্পের বাজার ধরে রাখতে প্রবাসী ব্যবসায়ীরা হিমশিম খাচ্ছেন। এই ব্যাপারে সরকারের সুদৃষ্টি দেওয়া প্রয়োজন বলেও উল্লেখ করেন বক্তারা।

বক্তারা বলেন, প্রবাসীরা রেমিটেন্সযোদ্ধা। তাদের প্রেরিত রেমিটেন্স দেশের অর্থনীতিতে অনেক অবদান রাখছে। অথচ তারা দেশে গেলে বিমান বন্দরে অনেক হয়রানির স্বীকার হতে হয়। গত ২ অক্টোবর রাতে আবির ইন্টারন্যাশনাল সিটি নাহিদ আল-মদিনা রেস্টুরেন্ট হলরুমে বাংলাদেশ বিকেএমই এর পরিচালক গাজী মোহাম্মদ শহীদুল্লাহকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা একথা বলেন।
মো. এনামুল হক এনামের সভাপতিত্বে আমজাদ হোসেন ও আশরাফুজ্জামান মোরশেদ এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দুবাই নিযুক্ত বাংলাদেশের কনসাল জেনারেল বি এম জামাল হোসেন। সংবর্ধিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিকেএমই এর পরিচালক গাজী মুহাম্মদ শহীদুল্লাহ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দুবাই বিজনেস কাউন্সিলের সিনিয়র সহ-সভাপতি আইয়ুব আলী বাবুল সিআইপি, সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ, মোহাম্মদ নিজাম উদ্দিন, জনাল আবেদীন, এমরানুল হক বাবুল, মোহাম্মদ সালাউদ্দিন চৌধুরী, মোহাম্মদ নাসির, মো. জাহাঙ্গীর আলম, মোহাম্মদ তৈয়বসহ অনেকে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিরাজ উদ দ্দৌলা, হাসান মুরাদ, মো. আশরাফুজ্জামান মোরশেদ, নুরু উদ্দিন জিতু, মোহাম্মদ সালাউদ্দিন, মোহাম্মদ নাসির, মোহাম্মদ সালেহ, হাফেজ সাইফুল ইসলাম প্রমুখ






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *