Main Menu

বাজার করতে গিয়ে লটারি কিনে ২ লাখ ডলার জিতলেন মিশিগানের বাসিন্দা

বাজার করতে গিয়ে লটারি কিনে ২ লাখ ডলার জিতলেন মিশিগানের বাসিন্দা
নিউজ ডেস্ক:
বাজার আনার জন্য স্ত্রীর মেসেজ পেয়ে মুদি দোকানে যান মিশিগানের এক বাসিন্দা। আর এতেই কপাল খুলে গিয়েছে তার। অফিস থেকে বাড়ি ফেরার পথেই তিনি একটি দোকানের সামনে থামেন। দোকান থেকে জিনিসপত্র কেনার পাশাপাশি তিনি একটি লটারিও কিনে ফেলেন। আর এতেই জীবন বদলে গেছে প্রেস্টন ম্যাকি নামের ওই ব্যক্তির। ওই লটারিতেই তিনি জিতেছেন এক লাখ ৯০ হাজার ডলার!

এনডিটিভি জানিয়েছে, ম্যাকি একটি ফ্যান্টাসি ফাইভ টিকিট কিনেন ওই দোকান থেকে। ওই টিকিটে ছিল সবগুলো উইনিং নাম্বার (০৫-১২-১৬-১৭-২৯)। ম্যাকি বলেন, আমার স্ত্রী যদি মেসেজ না দিতেন তাহলে সেদিন ওই দোকানে থামা হতো না। আমি সাধারণত ২ লাখ ডলারের কম হলে ফ্যান্টাসি ফাইভ টিকিট কিনি না। তবে সেদিন আমি দেখলাম আমার সামনেই এটি বিক্রি হচ্ছে, তাই কিনে নিয়েছিলাম।

পরদিন আমি ভোরবেলা লটারির নাম্বারটি মিলাচ্ছিলাম। আর আমি আবিষ্কার করি যে, আমিই সেই জয়ী ব্যক্তি। এই অর্থ দিয়ে কি করবেন তা জানতে চাওয়া হলে ম্যাকি বলেন, তিনি কিছু অর্থ তার পরিবারকে দেবেন এবং নতুন কিছু বিনিয়োগ করবেন।

২০১৮ সালেও একই ধরণের ঘটনা ঘটেছিল। এক নারী বাঁধাকপি কিনতে গিয়ে সঙ্গে লটারিও কিনে ফেলেন। আর এতে তিনি পেয়ে যান ২ লাখ ২৫ হাজার ডলার। তার বাবা তাকে বাড়ি ফেরার পথে বাঁধাকপি কিনে আনতে বলেছিলেন। এ জন্য একটি দোকানের সামনে দাঁড়ান তিনি। আর এতেই তার কপাল খুলে যায়। দোকানে তিনি লটারি দেখতে পেয়ে সেটিও কিনে নেন। বাড়ি এসেই তিনি আবিষ্কার করেন তিনিই হচ্ছেন এই লটারির জয়ী!






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *