Main Menu

কোম্পানীগঞ্জে জমি নিয়ে বিরোধের পল্লী চিকিৎসক খুন

কোম্পানীগঞ্জে জমি নিয়ে বিরোধের পল্লী চিকিৎসক খুন
নিউজ ডেস্ক:
কোম্পানীগঞ্জ উপজেলায় দক্ষিণ রনিখাই ইউনিয়নে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নিজাম উদ্দিন (৪০) নামে একজন পল্লী চিকিৎসক খুন হয়েছেন। তিনি রাজাপুর গ্রামের বাসিন্দা।

রোববার রাতে কোম্পানীগঞ্জ উপজেলার দক্ষিণ রনিখাই ইউনিয়নের রাজাপুর গ্রামে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়।

স্থানীয়রা জানান, নিজাম উদ্দিন কোম্পানীগঞ্জ পাড়ুয়া আনোয়ারা স্কুল অ্যান্ড কলেজের চতুর্থ শ্রেণির কর্মচারী ছিলেন। পাশপাশি পাড়ুয়া বাজারে ফার্মেসি পরিচালনা করতেন। স্কুল বন্ধ থাকায় বাড়িতে অবস্থান করছিলেন। ঘটনার দিন রাত সাড়ে ১০টার দিকে বাড়ি পৌঁছলে প্রতিবেশী চাচাতো ভাইয়েরা মিলে তার উপর হামলা চালায়। হামলাকারীরা রড লাঠি সোটা ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা আরও জানান, নিজাম উদ্দিন খুবই নিরীহ ও ধর্মপ্রাণ মানুষ ছিলেন। তিনি ৪ সন্তানের বাবা। বড় ছেলে কোরআনে হাফেজ। বাকিরাও মাদ্রাসায় পড়েন। সংসারে তার স্ত্রী, ৪ সন্তান, মা আর একমাত্র ছোট ভাই রয়েছেন। তবে ছোট ভাইটি প্রতিবন্ধী।

কোম্পানীগঞ্জ থানার ওসি শুকান্ত চক্রবর্তী জানান, জমিজমা নিয়ে বিরোধের জেরে এই হত্যাকাণ্ড ঘটেছে। লাশ ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। পুলিশ জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *