Main Menu

সিলেট জেলা পরিষদে কে হচ্ছেন আ.লীগের প্রার্থী?

সিলেট জেলা পরিষদে কে হচ্ছেন আ.লীগের প্রার্থী?
নিউজ ডেস্ক:
সিলেট জেলা পরিষদ নির্বাচনের মনোনয়পত্র দাখিলের সময় যত ঘনিয়ে আসছে প্রার্থীদের নিয়ে চলছে তত আলোচনা। বিশেষ করে ক্ষমতাশীন দল আওয়ামীলীগের প্রার্থীতা নিয়ে চলছে কানাঘুষা। ইতিমধ্যে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের ৫ নেতা দলীয় মনোনয়পত্র জমা দিলেও দলের পক্ষ থেকে ৪ জনের বিষয়টি আনুষ্ঠানিক ভাবে নিশ্চিত করা হয়েছে।

জানা যায়, সিলেট জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ক্রয় করেছেন দলের বিভিন্ন পর্যায়ের পাঁচ নেতা। তারা হলেন- বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সিলেট জজ কোর্টের পিপি মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান, জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা সাদ উদ্দিন আহমদ, সিলেট মহানগর আওয়ামী লীগের সহসভাপতি বিজিত চৌধুরী ও বর্তমান প্রশাসক কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি জয়নাল আবেদীন।

আওয়ামীলীগের দলীয় একটি সূত্র নিশ্চিত করেছে যে, ৫ জন নেতা দলের মনোনয়পত্র জমা দিলেও একজনের নাম কৌশলগত কারনে প্রকাশ করা হয়নি।

এদিকে, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে- শনিবার দলের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভা ডেকেছে আওয়ামী লীগ।

শনিবার বিকাল চারটায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের এ সভা অনুষ্ঠিত হবে। এ সভায় জানা যাবে কে হচ্ছেন সিলেট জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *