Main Menu

ঢাকা-গুয়াংজু রুটে বিমানের তৃতীয় ফ্লাইটের টিকিট বিক্রি শুরু

নিউজ ডেস্ক:
ঢাকা-গুয়াংজু রুটে বিমানের তৃতীয় ফ্লাইটের টিকিট বিক্রি শুরু
বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ঢাকা-গুয়াংজু-ঢাকা রুটের ১৩ অক্টোবরের ফ্লাইটের টিকিট ১২ সেপ্টেম্বর সকাল ১১টায় শুধু বিমান হোস্ট সিস্টেমে বিক্রির জন্য উন্মুক্ত করা হবে। এই রুটে সর্বনিম্ন রিটার্ন ভাড়া ধরা হয়েছে ২৮০০ মার্কিন ডলার।

বুধবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের জিএম (জনসংযোগ) তাহেরা খন্দকার জানান, যাত্রী ও ট্রাভেল এজেন্টদের প্রয়োজনীয় ডকুমেন্টসহ বিমানের দেশে-বিদেশে অবস্থিত যেকোনো বিক্রয় কেন্দ্রে যোগাযোগের জন্য অনুরোধ করা হলো এবং কোভিড প্রটোকল নিশ্চিত হয়ে টিকিট সংগ্রহ করতে অনুরোধ করা যাচ্ছে।

আগামী ১৩ অক্টোবর বিমানের ফ্লাইট বিজি৩৬৬ স্থানীয় সময় বেলা ১১টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড্ডয়ন করে গুয়াংজুর বাইয়ুন আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবে স্থানীয় সময় বিকেল ৪টা ৪৫ মিনিটে। ফিরতি ফ্লাইট বিজি-৩৬৭ স্থানীয় সময় সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে ছেড়ে ঢাকায় পৌঁছাবে রাত ৯টা ৪৫ মিনিটে।

বিমান জানায়, বিমানের ভাড়া বাজারের বর্তমান চাহিদার তুলনায় কম হওয়ায় আগে এলে আগে পাবেন ভিত্তিতে টিকিট বিক্রি করা হবে। ঢাকা থেকে যাত্রার ক্ষেত্রে ইকোনমি ক্লাসের একমুখী সর্বনিম্ন ভাড়া ১৫০০ মার্কিন ডলার থেকে শুরু করে ২৫০০ মার্কিন ডলার পর্যন্ত ধার্য করা হয়েছে। বিজনেস ক্লাসের একমুখী ভাড়া ২৮০০ মার্কিন ডলার থেকে শুরু করে ৩২০০ মার্কিন ডলার পর্যন্ত ধার্য করা হয়েছে। মূল ভাড়া ছাড়াও সবক্ষেত্রে টিকিটপ্রতি ট্যাক্স বাংলাদেশি টাকায় ৮৭৩৭ টাকা।

উল্লেখ্য, বাজারের চাহিদা অনুযায়ী প্রচলিত নিয়মে ভাড়া ক্রমান্বয়ে উর্ধমুখী হবে।

গুয়াংজু-ঢাকা রুটের ফিরতি ফ্লাইটের টিকিট বিমানের দেশি-বিদেশি বিক্রয় কেন্দ্রের পাশাপাশি বিমানের বাণিজ্যিক ওয়েবসাইট www.biman-airlines.com এবং বিমান অনুমোদিত ট্রাভেল এজেন্সি থেকেও ক্রয় করা যাবে। ফিরতি ফ্লাইটের ভাড়া বিমানের ওয়েবসাইটে উল্লেখ থাকবে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *