Main Menu

নিউইয়র্কে বাংলাদেশিদের কল্যাণে কাজ করে যাব: ফাহাদ

নিউজ ডেস্ক:
নিউইয়র্কে বাংলাদেশিদের কল্যাণে কাজ করে যাব।
নিউ ইয়র্ক সিটি মেয়র অফিসের ‘এশিয়ান উপদেষ্টা’ নির্বাচিত হয়েছেন বাংলাদেশি আমেরিকান ফাহাদ সোলায়মান। নির্বাচিত হয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের কল্যাণে কাজ করার ঘোষণা দিয়েছেন তিনি।

স্থানীয় সময় বুধবার (১০ আগস্ট) সিটি হলে এক অনুষ্ঠানে ফাহাদ সোলায়মান শপথ নেন। শপথ নিয়ে মেয়রের সহযোগিতায় প্রবাসী বাংলাদেশিদের কল্যাণে কাজ করার আশা ব্যক্ত করেছেন তিনি। শপথ অনুষ্ঠানে সিটি মেয়র এরিক এডামস ও মেয়রের ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স কমিশনার দিলীপ চৌহান ছিলেন।

নীলফামারীর বীর মুক্তিযোদ্ধা প্রয়াত এম এম সোলায়মানের জ্যেষ্ঠ পুত্র ফাহাদ সোলায়মান। দীর্ঘদিন ধরে ডেমোক্রেটিক পার্টির সাথে কাজ করছেন তিনি। ইতিপূর্বে তাকে কুইন্স বরো প্রেসিডেন্ট ডনাভান রিচার্ডস’র ডেলিগেট এবং কুইন্স কমিউনিটি বোর্ড-৩ এর মেম্বার হিসেবে নিয়োগ করা হয়েছে।

জ্যাকসন হাইটস বাংলাদেশি বিজনেস অ্যাসোসিয়েশনের (জেবিবিএ) সাধারণ সম্পাদক এবং নিউইয়র্কের একজন সফল ব্যবসায়ী ফাহাদ সোলায়মান। তার এই নিয়োগে কমিউনিটির বিশিষ্টজনরা সিটি মেয়র এরিক এডামসকে ধন্যবাদ জানিয়েছেন।

সিটি মেয়রের এশিয়ান এশিয়ান উপদেষ্টা হিসেবে তিনি ‘বিজনেস এবং পাবলিক সার্ভিস’ নিয়ে কাজ করবেন বলে আশা প্রকাশ করেন। তার এই সফলতায় বিভিন্ন অঙ্গরাজ্যের প্রবাসী বাংলাদেশিরা তাকে অভিনন্দন জানিয়েছেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *