Main Menu

ওমানে গিয়ে লাশ হয়ে ফিরলেন যুবক

নিউজ ডেস্ক:
ভাগ্য পরিবর্তনের আশায় হাতিয়া থেকে দেড় মাস আগে স্ত্রী, এক মেয়ে ও এক ছেলেকে রেখে মধ্যপ্রাচ্যের দেশ ওমানে পাড়ি জমান হাতিয়ার যুবক মির্জা আকবর (২৫)। শেষ পযর্ন্ত কফিনবন্দি হয়ে বাড়ি ফিরতে হয়েছে তাকে। শুক্রবার (২৯ জুলাই) সন্ধ্যা ৭টায় তার কফিনবন্দি মরদেহ বাড়িতে পৌঁছালে স্বজনদের আহাজারিতে ভারী হয়ে ওঠে এলাকার পরিবেশ।

গত ২৪ জুলাই (রোববার) রাতে ওমানের রাজধানী মাস্কাটের নিজ বাসায় ঘুমন্ত অবস্থায় মারা যান মির্জা আকবর।

শুক্রবার (২৯ জুলাই) রাত ৯টায় হাতিয়া পৌরসভার ৫নং ওয়ার্ডের লক্ষ্মীদিয়া ল্যাঙ্গার বাজার আলী সরদারের মসজিদের সামনে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে বাবার কবরের পাশে তাকে দাফন করা হয়।

মির্জা আকবর নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়া পৌরসভার ৫নং ওয়ার্ডের মৃত আবু তাহেরের ছেলে। তিনি চলতি বছরের জুন মাসে ভাগ্য পরিবর্তনের জন্য মধ্যপ্রাচ্যের দেশ ওমানে পাড়ি জমান।

মির্জা আকবরের বন্ধু আবদুর রহমান বলেন, মির্জা আকবর ভাগ্য পরিবর্তনের জন্য ১ মাস ১৫ দিন আগে ওমানে যায়। কিন্তু আজ ফিরল লাশ হয়ে। তার মৃত্যুতে সবার মাঝে শোকের ছায়া বিরাজ করছে।

হাতিয়া পৌরসভার মেয়র কে এম ওবায়েদ উল্যাহ বলেন, ছেলেটার বাবা নেই। স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রয়েছে। অনেক টাকা খরচ করে বিদেশ গিয়েছিল। কিন্তু দেড় মাস পর কফিনবন্দি হয়ে ফিরল।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *