Main Menu

ফেইসবুকে প্রেম অতঃপর সিলেটে অস্ট্রেলিয়ান তরুণী

বিদেশবার্তা২৪ ডেস্ক:
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রেম করে বাংলাদেশে চলে আসে অস্ট্রেলিয়ান এক তরুণী। বিয়ে করে তার পছন্দের বাংলাদেশী প্রেমিককে। বর্তমানে তারা সিলেট নগরে বসবাস করছেন।

সুনামগঞ্জ জেলার ছাতক থানার খামার গাঁওয়ের যুবক ছাদিক মিয়া। সামাজিক যোাযোগ মাধ্যম ফেসবুকে তার সাথে পরিচয় হয় অস্ট্রেলিযান তরুণী ‘আরিয়া ভংগাসাকদা’র। পরিচয় থেকে প্রণয় এবং প্রণয় থেকে প্রেম। সব শেষে প্রেমের টানে অস্ট্রেলিয়ান তরুণী আরিয়া ভংগাসাকদা ২০১৮ সালে বাংলাদেশে চলে আসে এবং সাদিক মিয়ার বাড়িতে ওঠে। এখানে ২০১৮ সালের ১০ অক্টোবার ঘরোয়া পরিবেশে তাদের বিয়ে সম্পন্ন হয়।

এসময় অস্ট্রেলিয়ান তরুণী আরিয়া ভংগাসাকদা ‘সিমা বেগম’ নাম ধারণ করেন। পরবর্তীতে সে অস্ট্রেলিয়ায় চলে গেলে বৈশ্বিক মহামারি করোনার কারণে আর বাংলাদেশে ফিরেত পারেনি, বিয়ের অনুষ্টানও করতে পারেনি। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে পরে সম্প্রতি সে আবারো বাংলাদেশে চলে আসে এবং ০১ জুন ২০২২ জারিখে আনুষ্ঠানিকভাবে পিয়ের পিড়িতে বসে ও বিয়ের কাবিননামা রেজিস্ট্রি করে। বর্তমানে সাদিক-আরিয়া দম্পতি সিলেট নগরের বাগবাড়িস্থ একটি বাসায় স্বামী-স্ত্রী হয়ে বসবাস করছেন। ছাদিক মিয়ার ভাই ইউসুফ আলী এ তথ্য নিশ্চিত করেছেন।






Related News

Leave a Reply

Your email address will not be published.