Main Menu

৬০ বছরে দ্বিতীয় বিয়ের পিড়িতে বসছেন হবিগঞ্জের সাবেক এমপি

নিউজ ডেস্ক:
বাহুবল নির্বাচনী এলাকার এমপি ও জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এম এ মুনিম চৌধুরী পারিবারিকভাবে দ্বিতীয় বিয়ে করেছেন। স্থানীয় আউশকান্দি রহমান কমিউনিটি সেন্টারে রবিবার (১৫ মে) বিকেলে তাদের বিয়ের কাজ সম্পন্ন হয়েছে। নববধূ তানিয়া আক্তার (২২) নবীগঞ্জ সাতাইহাল মুকাম পাড়া গ্রামের কনা মিয়ার মেয়ে। স্থানীয় একটি কলেজে পড়াশুনা করেন।

২০১৪ সালে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় তিনি ওই আসন থেকে এমপি নির্বাচিত হন। সংসদ সদস্য থাকাকালীন সময়ে কলেজ ছাত্রী তানিয়া আক্তারের সঙ্গে তার পরিচয় হয়। দীর্ঘ দিনের পরিচয়ের সুবাদে তাদের মধ্যে সৃষ্টি হয় সখ্যতা।

এ বিষয়ে সাবেক এমপি মুবিন চৌধুরী জানান, তার প্রথম স্ত্রী দুই সন্তানসহ যুক্তরাজ্যে বসবাস করছেন। তারা একেবারেই দেশে আসেন না। এই কারণে দেশে তিনি একাকিত্বে ভুগছেন। সেইসঙ্গে রাজনীতিকে আরও গতিশীল করতে তানিয়ার সঙ্গে বিয়ের সিদ্ধান্ত নেন। এতে প্রথম স্ত্রীরও সম্মতি আছে।

জাতীয় পার্টির এই নেতার প্রথম স্ত্রীর এক নিকটাত্মীয় জানান, মুনিম চৌধুরী বাবুকে পরকিয়া থেকে ফিরিয়ে আনতে না পেরে তাকে ডিভোর্স লেটার পাঠিয়ে দিয়েছেন তার প্রথম স্ত্রী। বর্তমানে তিনি এক ছেলে ও এক মেয়েকে নিয়ে যুক্তরাজ্যে অবস্থান করছেন। ছেলেমেয়ে দুজনেই বিবাহিত। বিষয়টি ফেসবুকে ভাইরাল হওয়ায় এলাকায় গুঞ্জন শুরু হয়েছে। সৌজন্যে: ভোরের কাগজ






Related News

Leave a Reply

Your email address will not be published.