Main Menu

চীনে শতাধিক যাত্রীবাহী বিমানে ভয়াবহ আগুন

বিদেশবার্তা২৪ ডেস্ক:
চীনে শতাধিক যাত্রীবাহী বিমানে ভয়াবহ আগুনদ্রুত বিমানটিতে আগুন ছড়িয়ে পড়ে- সাউথ চায়না মর্নিং পোস্ট

উড্ডয়নের ঠিক আগে আগুন ধরে যাওয়ার ঘটনা ঘটেছে চীনের একটি যাত্রীবাহী বিমানে। অল্পের জন্য রক্ষা পেয়েছেন তাতে থাকা ১২২ জন। তবে এই ঘটনায় ৪০ জনের বেশি আহত হয়েছেন।

বৃহস্পতিবার স্থানীয় সময় সকাল ৮টায় চীনের চংকুইন এয়ারপোর্টে এই ঘটনা ঘটেছে। এ সময় তিব্বত এয়ারলাইন্সের বিমানটিতে ছিলেন ১১৩ জন যাত্রী এবং ৯ জন কেবিন ক্রু। খবর সাউথ চায়না মর্নিং পোস্টের

খবরে বলা হয়েছে, আগুনের ঘটনার সঙ্গে সঙ্গে তড়িঘড়ি ব্যবস্থা নেয় বিমানবন্দর কর্তৃপক্ষ। দ্রুত গতিতে উদ্ধার করা হয় বিমানের সব যাত্রী এবং কেবিন ক্রুকে। তবে এতে কারও প্রাণহানি হয়নি বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

জানা গেছে, বিমানটি চংকুইন থেকে তিব্বতের নাইংচিতে যাচ্ছিল। কিন্তু রানওয়েতে দৌড় শুরু করার কয়েক মুহূর্তের মধ্যে বিমানকর্মীরা লক্ষ্য করেন বিমানটিতে কিছু সমস্যা রয়েছে। সঙ্গে সঙ্গে ফ্লাইট বাতিল করা হয়। দ্রুত গতিতে থাকা বিমানটি থামানোর চেষ্টা করায় আগুন লেগে যায়।

সামাজিক মাধ্যমে প্রকাশ করা ভিডিওতে দেখা গেছে, এয়ারবাস এসই এ৩১৯ বিমানের সামনের অংশ দাউদাউ করে জ্বলছে। আগুন লাগার পরই দ্রুত ছড়িয়ে পড়ে।

তিব্বত এয়ারলাইন্স এক বিবৃতিতে জানিয়েছে, সব যাত্রী ও বিমানকর্মী সুরক্ষিত রয়েছে। আহত যাত্রীদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published.