Main Menu

২ টাকার ইফতার নিয়ে ‘দি হেল্পিং উইং’

নিউজ ডেস্ক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গল শহরের রেলওয়ে স্টেশন এলাকায় অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের মধ্যে ২ টাকায় ইফতারি বিতরণ করেছে ‘দি হেল্পিং উইং’ নামে একটি সামাজিক সংগঠন।

শনিবার বিকালে শ্রীমঙ্গল পৌর শহরের রেলওয়ে স্টেশন এলাকায় ৫০০ দরিদ্র মানুষের মধ্যে এসব ইফতারি বিতরণ করা হয়।

দুই টাকা ইফতার বিতরনে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নজরুল ইসলাম।

ইফতারির মধ্যে রয়েছে খেজুর, আখনি, পেয়াজু, ছানা এবং এক বোতল কোমল পানি।

পড়ুয়া শিক্ষার্থীদের সমন্বয়ে গড়ে ওঠা ‘দি হেল্পিং উইং’ নামে একটি সামাজিক সংগঠন। গেল বছর করোনাকালীন সময়ে পুরো রমজান মাস জুড়ে ছিন্নমূল দরিদ্র মানুষদের মধ্যে ২ টাকার বিনিময়ে ইফতার সামগ্রী তুলে দেয় তারা ।

ইফতার বিতরণে সংগঠনের মধ্যে উপস্থিত ছিলেন- কো-অর্ডিনেটর ফারহান হোসেন চৌধুরী আরিয়ান, সদস্য রিমু চৌধুরী, শেখ তাহনিম, সামিন করিম, ফরহাদ সানি, রাকান মোহাম্মদ, তাসনীম চৌধুরী, ওয়াসিফ আহমেদ, নাইয়াব হোসেন, হাসনাতুল ইসলাম, বিজয় চৌধুরী, রকিব মিয়া, সৌমিত্র দাস, অর্নব দেব, অনির্বান রায়, আফরান হোসেন, সুজা বিশ্বাস, ওতাসনিয়া নাজরীন প্রমুখ।

শ্রীমঙ্গল ‘দি হেল্পিং উইং’ কো-অর্ডিনেটর ফারহান হোসেন চৌধুরী আরিয়ান জানান, ২০১৯ সালে থেকে আমাদের এই কার্যক্রম শুরু হয়েছে। ধারাবাহিকভাবে আমাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছি। আর প্রতিবছরই সুবিধাবঞ্চিত মানুষের জন্য আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে। বিশেষ করে সমাজের স্বচ্ছল ব্যক্তিরাও সমাজের নিম্ন ও স্বল্প আয়ের মানুষের সেবায় এগিয়ে আসলে মানুষের কষ্ট কিছুটা হলেও লাঘব হবে।






Related News

Leave a Reply

Your email address will not be published.