Main Menu

টরন্টোতে ট্র্যাকের ওপর ধাক্কা, অল্পের জন্য বাঁচলেন নারী

বিদেশবার্তা২৪ ডেস্ক:
টরন্টো সাবওয়ে স্টেশনে ধাক্কাধাক্কির ঘটনায় ৪৫ বছর বয়সী এক নারীকে হত্যাচেষ্টার অভিযোগে পুলিশ অভিযুক্ত করেছে। টরন্টো পুলিশ বলছে যে, রবিবার সন্ধ্যায় একটি পাতাল রেল স্টেশনে একজন মহিলাকে ট্র্যাকের উপর ধাক্কা দেওয়ার পরে তারা সন্দেহভাজন ওই নারীকে হত্যার চেষ্টার অভিযোগে গ্রেপ্তার করেছে এবং অভিযুক্ত করেছে।

পুলিশ জানিয়েছে যে, অফিসাররা ঘটনাটি সম্পর্কে একটি কলে পেয়েছি। এটি ইয়ঞ্জ এবং ব্লুর সাবওয়ে স্টেশনে রবিবার রাত ৯টার দিকে ঘটেছিল। খবর সিটিভি নিউজের

জরুরি সেবা কর্মীরা সেখানে পৌঁছে ভুক্তভোগী নারীকে শ্বাস নিতে দেখে। তাকে ভীত দেখাচ্ছিল। পরে তাকে গুরুতর কিন্তু স্থিতিশীল অবস্থায় ট্রমা সেন্টারে নিয়ে যাওয়া হয়। ওই নারীর একটি পাজর ভেঙ্গে গিয়েছে।

পুলিশ প্রথমে বলেছিল যে, ভুক্তভোগী নারীকে অভিযুক্ত নারী ধাক্কা দিয়েছিলেন। টিটিসির এর একজন মুখপাত্র পরে স্পষ্ট করেছিলেন যে, মহিলাটি প্ল্যাটফর্মের পাশে গড়িয়ে যেতে সক্ষম হয়েছিলেন, যার কারণে তিনি ট্রেনের ধাক্কা থেকে রক্ষা পান।

এই ঘটনার পর পুলিশ অভিযান শুরু করলে কয়েক ঘণ্টা পর ফিঞ্চ গো স্টেশন থেকে সন্দেহভাজন নারীকে গ্রেফতার করেন। তবে কী কারণে এডিথ ফ্রেইন নামের ওই নারী অপরজনকে হত্যার চেষ্টা করেছেন তা এখনো জানা যায়নি। পুলিশ বলছে যে, দুই নারী একে অপরকে চেনার সম্ভাবনা খুবই কম।






Related News

Leave a Reply

Your email address will not be published.