Main Menu

মালদ্বীপে আলোকিত চাঁদপুর সংগঠনের সভাপতির জন্মদিন উদযাপন

মালদ্বীপ প্রতিনিধি:
মালদ্বীপের রাজধানী মালের তান্দুরি রেস্টুরেন্টে মালদ্বীপস্থ চাঁদপুর প্রবাসীদের নিয়ে গঠিত অরাজনৈতিক সমাজসেবমূলক সংগঠন আলোকিত চাঁদপুরের সভাপতি মো: হোসেন সুমনের জন্মদিন পালন করেছেন প্রবাসীরা। এ উপলক্ষে কেক কাটা দোয়া ও আলোচনার আয়োজন করা হয়।

সংগঠনের সিনিয়র সহ-সভাপতি আলমগীর মজুমদারের সভাপতিত্বে ও মো. বিল্লাল হোসেনের পরিচালনায় জন্মদিনের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ মালদ্বীপ শাখার সভাপতি মোহাম্মদ দুলাল মাদবর।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউ.এস.বাংলা এয়ারলাইন্সের জেনারেল ম্যানেজার কামরুল ইসলাম, সংগঠনের উপদেষ্টা নুরে আলম রিন্টু, ব্যাবসায়ী মো. জাকির হোসেন, প্রবাসী সাংবাদিক মো. এমরান হেসেন তালুকদার, মো: মাহামুদুল হাসান কালাম, মালদ্বীপ যুবলীগের সভাপতি মো: সেলিম ফরাজী, প্রবাসী শিল্পি মো: রবিউল আলম।

অনুষ্ঠানে বক্তারা হোসেন সুমনের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন এবং বলেন, প্রবাসে আলোকিত চাঁদপুরের মতো একটি অরাজনৈতিক ও সমাজ সেবা মূলক সংগঠনের কার্যক্রমে আমাদের দেশের সম্মান অক্ষুন্ন রাখবে। আমরা এই ধরনের সামাজিক সংগঠনের সাথে সবসময় ছিলাম এবং থাকবো।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মো: সাদেক, সংগঠনের যুগ্ন সাধারন সম্পাদক মো: নুরুল ইসলাম ভূইয়া, ব্যাবসায়ী মো: ফারুক হোসেন, মালদ্বীপের প্রবাসী বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।






Related News

Leave a Reply

Your email address will not be published.