Main Menu

চেন্নাই ও মালেতে ফ্লাইট বাড়িয়েছে ইউএস-বাংলা

নিউজ ডেস্ক:
ভারতের চেন্নাই এবং মালদ্বীপের মালেতে ফ্লাইট সংখ্যা বাড়িয়েছে বাংলাদেশের অন্যতম বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স।

আগামী ১৩ মার্চ থেকে সপ্তাহে পাঁচ দিনের পরিবর্তে প্রতিদিন ঢাকা থেকে ভারতের চেন্নাইয়ে ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। এছাড়া আগামী ১৬ মার্চ থেকে মালদ্বীপের রাজধানী মালেতে সপ্তাহে তিন দিনের পরিবর্তে চার দিন ফ্লাইট পরিচালনা করা হবে।

অতিরিক্ত যাত্রী চাহিদার কারণে চেন্নাই ও মালেতে ফ্লাইট সংখ্যা বৃদ্ধির এমন সিদ্ধান্ত নিয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে চেন্নাই ও মালেতে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। বর্তমানে ইউএস-বাংলার বিমান বহরে ৬টি বোয়িং ৭৩৭-৮০০ ও ৭টি এটিআর ৭২-৬০০ এয়ারক্রাফটসহ মোট ১৬টি এয়ারক্রাফট রয়েছে।

চেন্নাই ও মালে ছাড়াও আন্তর্জাতিক রুট কলকাতা, শারজাহ, দুবাই, মাস্কাট, দোহা, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, গুয়াংজু-তে ফ্লাইট পরিচালনা বেসরকারি এই বিমান সংস্থাটি।

কোভিডের কারণে স্থগিত থানা গন্তব্য ব্যাংককে খুব শিগগিরই ফ্লাইট পরিচালনার পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছে ইউএস-বাংলা। নিকট ভবিষ্যতে কলম্বো, দিল্লি, আবুধাবি, জেদ্দা, রিয়াদ, দাম্মাম, মদিনায় ফ্লাইট পরিচালনার পরিকল্পনাও রয়েছে বিমান সংস্থাটির।

এছাড়া ইউএস-বাংলা এয়ারলাইন্স অভ্যন্তরীণ সকল গন্তব্যে ফ্লাইট পরিচালনা করছে। অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক যেকোনো গন্তব্যের টিকেট সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য যোগাযোগ নাম্বার- ১৩৬০৫ অথবা ০১৭৭৭৭৭৭৮০০-৬।






Related News

Leave a Reply

Your email address will not be published.