Main Menu

বিশ্বনাথ এইড ইউকে’র সহায়তায় ঘর পেলো অসহায় পরিবার

নিউজ ডেস্ক:
‘বিশ্বনাথ এইড ইউকে’র সহায়তায় মাথা গোঁজার ঠাঁই পেলেন সিলেটের বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের লালটেক গ্রামের সাচ্ছু বেগমের অসহায় পরিবার। এইডের উদ্যোগে প্রায় ৭ লাখ টাকা ব্যয়ে সাচ্ছু বেগমের পরিবারকে টিনসেডের ঘর নির্মাণ করে দেওয়া হয়েছে।

রোববার (৬ মার্চ) দুপুরে ফিতা কেটে নবনির্মিত ঘরের উদ্বোধন করেন বিশ্বনাথ এইড ইউকের সাবেক সভাপতি প্রবাসী মিছবাহ উদ্দিন। এরপর নব-নির্মিত ঘরটি আনুষ্ঠানিকভাবে সুবিদাভোগী পরিবারের কাছে বিশ্বনাথ এইড ইউকের পক্ষ হতে হস্তান্তর করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বিশ্বনাথ এইড ইউকের ট্রাস্টী আব্দুল হামিদ টিপু, আবুল হোসেন মামুন, বিশ্বনাথ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সদস্য রফিকুল ইসলাম জুবায়ের, মোহাম্মদ আলী শিপন, নূর উদ্দিন, আবুল কাশেম প্রমুখ।

নতুন ঘর পেয়ে আনন্দিত গৃহিনী সাচ্ছু বেগম ঘরটি নির্মাণ করে দেওয়া বিশ্বনাথ এইড ইউকের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

এদিকে বিশ্বনাথ এইড ইউকের সকল ট্রাস্টি এবং লাইফ মেম্বারসহ যারা অর্থ এবং পরিশ্রম দিয়ে এই মহতী কাজে সাহায্য সহযোগিতা করেছেন তাদেরকে ধন্যবাদ জানিয়েছেন বিশ্বনাথ এইড ইউকের সভাপতি আব্দুর রহমান রঞ্জু ও সাধারণ সম্পাদক জাকির হোসেন কয়েছ। ভবিষ্যতেও এ ধরণের মহতি কাজে সকলের সহযোগীতা তারা প্রত্যাশা করেন।






Related News

Leave a Reply

Your email address will not be published.