Main Menu

নদীতে গোসল করতে নেমে দুই বোনের মৃত্যু

নিউজ ডেস্ক:
ছাতকে নদীর পানিতে ডুবে সুমাইয়া বেগম (৮) ও নাহিদা বেগম (৬) নামে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সম্পর্কে তারা দুই বোন।

সোমবার (৭ মার্চ) দুুপুরে উপজেলার ছৈলা- আফজলাবাদ ইউনিয়নের কৃষ্ণনগর গ্রাম সংলগ্ন বটেরখাল (নদীতে) দুই বোন গোসল করতে গেলে এ দুর্ঘটনা ঘটে। তারা দুই বোন কৃষ্ণনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ও গ্রামের নজরুল ইসলামের কন্যা।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে কৃষ্ণনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যায় দ্বিতীয় শ্রেনির শিক্ষার্থী সুমাইয়া বেগম ও প্রথম শ্রেনির শিক্ষার্থী নাহিদা বেগম। বিদ্যালয় ছুটি শেষে বাড়ি ফিরে তারা পার্শ্ববর্তী বটেরখাল নদীতে গোসল করতে গিয়ে পানিতে তলিয়ে যায় দুই বোন। ঘটনার পর স্থানীয়রা বটেরখাল নদী থেকে শিশু দু’টির লাশ উদ্ধার করেন।

খবর পেয়ে ছাতক থানা পুলিশের উপ-পরিদর্শক শাহিন আলমের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হন। স্থানীয় ওয়ার্ড মেম্বার জহির আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মারা যাওয়া দুই শিশুর মধ্যে দ্বিতীয় শ্রেনির ছাত্রী সুমাইয়া বেগম একজন বাকপ্রতিবন্ধি। বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নাল আবেদিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মারা যাওয়া দু’শিশুই তার বিদ্যালয়ের শিক্ষার্থী।






Related News

Leave a Reply

Your email address will not be published.