Main Menu

নিজের অ্যাপ ব্যবহার করেন না ট্রাম্প

ডেস্ক রিপোর্ট:
অ্যাপলের অ্যাপ স্টোরে বেশ শোরগোল ফেলে সম্প্রতি যাত্রা করেছে সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প মালিকানাধীন ট্রুথ সোস্যাল অ্যাপ। টুইটারে দিনে কয়েক ডজনবার টুইটে অভ্যস্ত ট্রাম্পকে ততটা সক্রিয় দেখা যাচ্ছে না নিজ প্লাটফর্মে। অ্যাপ স্টোরে আইওএস গ্রাহকদের জন্য উন্মুক্ত হলেও এখনো কোনো পোস্ট করেননি ট্রাম্প। খবর টেক টাইমস।

ট্রাম্প মিডিয়া অ্যান্ড টেকনোলজি গ্রুপ (টিএমটিজি) মালিকানাধীন অ্যাপটি নিয়ে ট্রাম্পের ঘনিষ্ঠজন ও ভক্তদের বেশ উল্লসিত দেখা যাচ্ছিল। তারা আশা করেছিল ট্রুথ সোস্যাল একটি উদার ও উন্মুক্ত প্লাটফর্ম হিসেবে দাঁড়াবে। কিন্তু শুরু থেকেই বিভিন্ন সমস্যার কথা জানিয়ে আসছেন ব্যবহারকারীরা। অনেকেই অ্যাকাউন্ট চালু করতে পারছেন না আবার অনেককে দীর্ঘ সময় ধরে অপেক্ষমাণ তালিকায় রাখা হচ্ছে। এতে অনেক ট্রাম্প ভক্তকেও ক্ষোভ প্রকাশ করতে দেখা যাচ্ছে।

জরিপকারী সংস্থা অ্যাক্সিওসের প্রতিবেদনে বলা হয়, অ্যাপ স্টোরে উন্মোচনের পর এখনো কোনো পোস্ট করেননি সাবেক মার্কিন প্রেসিডেন্ট। ফেব্রুয়ারির মাঝামাঝিতে শেয়ার করা সর্বশেষ পোস্টটি ছিল এমন—‘প্রস্তুত হোন! আপনাদের প্রিয় প্রেসিডেন্ট শিগগিরই আসছেন।

তারপর আর কোনো পোস্ট করেননি ট্রাম্প। নতুন এ সোস্যাল সাইটটি নিয়ে ট্রাম্প সমর্থকসহ অনেক ভোক্তা আগ্রহ হারিয়ে ফেলেছেন বলে মনে করছেন প্রযুক্তি বিশ্লেষকরা।






Related News

Leave a Reply

Your email address will not be published.