Main Menu

রাগীব আলী টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট’র উদ্বোধন

নিউজ ডেস্ক:
রাগীব-রাবেয়া বাংলাদেশ স্পোর্টস একাডেমির আয়োজনে এবং লিডিং ইউনিভার্সিটি ও জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালনায় ‘রাগীব আলী টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট-২০২২’র উদ্বোধন করা হয়েছে।

রোববার (৬ মার্চ) সিলেটের দক্ষিণ সুরমায় রাগীব রাবেয়া স্পোর্টস একাডেমি মাঠে শুরু হয়েছে।

উদ্বোধনী ম‍্যাচের খেলায় টিম রাগীব রাবেয়া ১ এবং রয়‍্যাল র‍েঞ্জার অংশগ্রহণ করে। খেলায় রাগীব রাবেয়ার ১৫৯ রানের বিপরীতে রয়‍্যল রেঞ্জার ১৪০ সংগ্রহ করে। এতে ম‍্যান অব দ্য ম‍্যাচ হয় রাগীব রাবেয়ার তানভীর।

দশটি টিমের অংশগ্রহনে মাসব‍্যাপী অনুষ্ঠিতব‍্য এ টুর্নামেন্ট পরিচালিত হবে রাগীব আলী টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ২০২২ কমিটির ব‍্যবস্থাপনায়।

এ টুর্নামেন্টে টিম শেখ রাসেল, রাগীব রাবেয়া ১, রাগীব রাবেয়া ২, প‍্যারামাউন্ট ক্রিকেট ক্লাব, তেতলী ক্রিকেট এ‍্যাসোসিয়েশন, রয়‍্যাল র‍েঞ্জার, পল্লবী ক্রিকেট এ‍্যাসোসিয়েশন, অল ব্রাদার্স, বাংলাদেশ স্পোর্টস মারচেন্ট এবং সাইক ক্রিকেট এ‍্যাসোসিয়েশনের মধ‍্যে ২১টি খেলা অনুষ্ঠিত হবে।

৬ মার্চ সকালে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন রাগীব রাবেয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. সৈয়দ রাগীব আলী। প্রধান অতিথির বক্তব্যে তিনি সুন্দর পরিবেশে শান্তিপূর্ণভাবে টুর্নামেন্ট চলবে এ আশাবাদ ব‍্যক্ত করেন।

অতিথি হিসেবে লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. কাজী আজিজুল মাওলা বলেন, রাগীব আলীর অবদানের জন‍্যই আজ রাগীবনগরে এ টুর্নামেন্টের অনুষ্ঠিত হচ্ছে। তিনি রাগীব আলী টি-২০ টুর্নামেন্টের সফলতা কামনা করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জালালাবাদ রাগীব রাবেয়া মেডিক্যাল কলেজ ও হাসপাতালের ভাইস প্রিন্সিপাল ডা. একে এম দাউদ, লিডিং ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের সদস্য সৈয়দ আব্দুল হাই,ট্রেজারার বনমালী ভৌমিক, ছাত্রকল‍্যান উপদেষ্টা সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মো. মাইমুল আহসান খান, রাগীব রাবেয়া ফাউন্ডেশনের সচিব মেজর (অব) শায়েখুল হক চৌধুরী প্রমুখ।

রাগীব রাবেয়া বাংলাদেশ স্পোর্টস একাডেমির সহকারি পরিচালক মো. জমিরুল হক তালুকদারের সভাপতিত্বে এবং জাতীয় ক্রিকেটার এবং টুর্নামেন্ট পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মো. ইমরাল আলী এনামের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন- মো. মাহবুবুর রহমান, উপদেষ্টা লিডিং ইউনিভার্সিটি স্পোর্টস ক্লাব ও পরিচালক ফিজিক্যাল এডুকেশন লিডিং ইউনিভার্সিটি।

এসময় শেখ রাশেল ক্রিকেট একাডেমির ম‍্যানেজার মো. জামালসহ টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।
/প্রেস বিজ্ঞপ্তি






Related News

Leave a Reply

Your email address will not be published.