Main Menu

আমিরাতের ফুজাইরার শাসকের সাথে স্বরাষ্ট্রমন্ত্রীর বৈঠক

নিউজ ডেস্ক:
সংযুক্ত আরব আমিরাতের প্রদেশ ফুজাইরার শাসক ও সুপ্রিম কাউন্সিলের সদস্য শেখ হামাদ বিন মোহাম্মদ আল সারকি সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

বৃহস্পতিবার আল রুমাইলাহ প্রাসাদে স্থানীয় সময় দুপুর ১২টায় ঘণ্টাব‍্যাপী এ বৈঠক অনুষ্ঠিত হয়। আলোচনাকালে দুই নেতা বাংলাদেশের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সময় হতে বাংলাদেশ ও সংযুক্ত আরব আমিরাতের সম্পর্ক নিয়ে আলোকপাত করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের দ্রুত উন্নয়ন ও অগ্রগতির প্রশংসা করেন ফুজাইরার শাসক শেখ হামাদ বিন মোহাম্মদ আল সারকি। বাংলাদেশে ব‍্যবসা ও বিনিয়োগ বাড়ানোর প্রত‍্যয় ব‍্যক্ত করেন তিনি।

বাংলাদেশের স্বরাষ্ট্রমন্ত্রী তাকে বাংলাদেশ ভ্রমণের আমন্ত্রণ জানালে শেখ হামাদ সে আমন্ত্রণ গ্রহণ করেন। দুই দেশের সুবিধাজনক সময়ে তিনি বাংলাদেশ ভ্রমণ করবেন বলে জানান। পরে ফুজাইরার ক্রাউন প্রিন্স শেখ মোহাম্মদ বিন হামাদ বিন মোহাম্মদ আল সারকি স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

বৈঠকে বাংলাদেশ ইমিগ্রেশন এবং পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল আইয়ূব চৌধুরী, সুরক্ষা সেবা বিভাগের অতিরিক্ত সচিব মো. আব্দুল্লাহ আল মাসুদ চৌধুরী, সংযুক্ত আরব আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ আবু জাফর প্রমুখ উপস্থিত ছিলেন।






Related News

Leave a Reply

Your email address will not be published.