Main Menu

নিউজার্সিতে ৮ তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

নিউজ ডেস্ক:
নিউজার্সিতে নির্মাণাধীন ৮ তলা ভবন থেকে পড়ে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। নিউজার্সি কর্তৃপক্ষ জানায়, লোকটির বয়স ৫৬ এবং তার নাম অ্যাঞ্জেল পিলাট্যাক্সি। তিনি নিউইয়র্ক শহরে একটি ৮ তলা বিল্ডিং এ কাজ করতে গিয়ে পড়ে যান।

অ্যাঞ্জেল শুক্রবার সকাল ১০ টা ২০ এর দিক বিল্ডিং থেকে পড়ে যান। তিনি দ্বিতীয় তলার টেরেসে এসে পড়েন এবং সেখানে এনওয়াইপিডি তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে তাকে মৃত ঘোষণা করা হয়।

নিহত অ্যাঞ্জেল ইকুয়েডরে জন্মগ্রহন করেন এবং এফ এ্যান্ড সি প্রোফেশনাল এ্যালুমিনিয়াম এ কাজ করেছেন। তিনি তিন সন্তান এবং তিন সৎ সন্তানের বাবা ছিলেন। তার স্ত্রীর নাম মনিকা গুজম্যান। তার ৩০ বছর বয়স্ক জোনাথান চিকাইজা এসব তথ্য মিডিয়ায় দেন।

মঙ্গলবার প্লেইনফিল্ড কোম্পানিতে ফোন করা হলে ফোনর অপর পাশে থাকা কর্মকর্তা এব্যাপারে কোন মন্তব্য করেন নি।

চিকাইজা বলেন, ‌তিনি আমাদের পরিবারে রক্ষাকর্তার মতো ছিলেন। তিনি শুধু কঠোর পরিশ্রমিই করতেন না বরং তিনি একজন ভাল মনের মানুষ ছিলেন। তিনি মহৎ হৃদয়ের অধীকারি ছিলেন। এখন তিনি আমাদের ছেড়ে চলে গেলেন। আমার আরও দুজন ছোট ভাইবোন আছে যারা এটা মেনে নিতে সক্ষম নয়। তারপরও আমরা শক্ত হতে চেষ্টা করছি।

এদিকে নিউইয়র্ক সিটি ডিপার্টমেন্ট অফ বিল্ডিং অনুসারে এই সম্পত্তির বিরুদ্ধে ২০২১ থেকে ১৪ টি অভিযোগ করা হয়েছে। এদের মধ্যে গার্ড রেল এবং অপর্যাপ্ত নিরাপত্তা নেটের ব্যাপারে অভিযোগ করা হয়েছে।

জেনারেল কন্ট্রাক্টর কেবিই-এনওয়াই নিরাপত্তা ব্যবস্থা মেইনটেইন করতে ব্যর্থ হওয়ায় গত ৬ মাসে দুবার ১০ হাজার ডলার জরিমানা করেছে।

পিলাট্যাক্সির অন্তেষ্ট্রিক্রিয়া এবং তার পরিবারকে সাহায্য করতে একটি সংগঠন(GoFundMe.com) এগিয়ে এসেছে।






Related News

Leave a Reply

Your email address will not be published.