Main Menu

অবশেষে আইপিএলে যে দল পেলেন মুস্তাফিজ

স্পোর্টস ডেস্ক:
সাকিব আল হাসান দল পাননি। আজকের আইপিএল নিলামে বাংলাদেশের জন্য এ পর্যন্ত এটাই ছিল সবচেয়ে বড় খবর। তবে সাকিবের দশা বাংলাদেশি বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমানের হয়নি। তাকে ২ কোটি রুপিতে কিনে নিয়েছে দিল্লি ক্যাপিটালস।

পেসারদের ব্যাচে আজ সন্ধ্যায় নিলামে তোলা হয় মুস্তাফিজকে। তার সঙ্গে ছিলেন দীপক চাহার, লকি ফার্গুসন, জশ হেইজেলউড, প্রসিধ কৃষ্ণ, ভুবনেশ্বর কুমার, টি নটরাজন, শার্দুল ঠাকুর, মার্ক উড, উমেশ যাদব। এর মধ্যে কেবল উমেশই কোনো দল পাননি।

বাকিদের নিয়ে রীতিমতো কাড়াকাড়িই পড়ে গিয়েছিল। সেই তুলনায় ব্যাচের শেষ নিলামে মুস্তাফিজুর রহমানকে অনেকটা সহজেই পেয়ে গেছে দিল্লি। ভিত্তিমূল্য ২ কোটি রুপিতে প্রথম হাঁকটা ছিল তাদের। সেটাই হয়ে রইলো শেষ। তাই নির্ঝঞ্ঝাটেই তাকে দলে ভিড়িয়ে নিয়েছে দলটি।

আসছে মৌসুমে দিল্লিতে খেলবেন তিনি। যার ফলে আসছে মৌসুম নিয়ে আইপিএলের পাঁচ আসরে এ নিয়ে চতুর্থ দলটিতে খেলবেন মুস্তাফিজ।

২০১৬ সাল থেকে আইপিএলে নিয়মিত খেলছেন তিনি। সে মৌসুমে সান রাইজার্স হায়দরাবাদ দলে টেনে নেয় তাকে। প্রথম আসরেই বাজিমাত করেন তিনি। ১৬ ম্যাচে ১৭ উইকেট তুলে নেন। দলের শিরোপা জয়ে এমন ভূমিকা রেখে তিনি বনে যান আসরের সেরা উদীয়মান খেলোয়াড়। পরের মৌসুমেও ছিলেন হায়দরাবাদেই। তবে সে মৌসুমে একটির বেশি ম্যাচ খেলতে পারেননি তিনি।

২০১৮ সালে মুম্বাই ইন্ডিয়ান্স দলে টেনেছিল তাকে। সে মৌসুমেও ঠিক আলো কেড়ে নিতে পারেননি তিনি। খেলেছেন ৭ ম্যাচে, পেয়েছেন সাত উইকেট। এরপরের বছর নিলামে তাকে আর ধরে রাখেনি মুম্বাই।

চোটের কারণে দুই মৌসুমে আইপিএলে ছিলেন না ফিজ। সেই দুই আসরের পর গেল মৌসুমে আবারও আইপিএলে ফেরেন তিনি। গায়ে চড়ান রাজস্থান রয়্যালসের জার্সি। গেল বছর অবশ্য দলে নিয়মিত মুখই ছিলেন তিনি। ১৪ ম্যাচে তুলে নিয়েছেন ১৪ উইকেট।






Related News

Leave a Reply

Your email address will not be published.