Main Menu

আমিরাতে সড়কে প্রাণ গেল বাংলাদেশি গর্ভবর্তী মা ও মেয়ের

নিউজ ডেস্ক:
সংযুক্ত আরব আমিরাতের শারজাতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় এক বাংলাদেশী গর্ভবতী নারী ও তার নয় বছর বয়সি মেয়ে মারা গেছেন। গত মঙ্গলবার রাতে শহরের একটি ট্রাফিক মোড়ে এক মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

হতাহতদের স্বজনরা জানান, গত মঙ্গলবার রাতে আব্দুল হামিদ তিন মেয়ে ও স্ত্রীকে নিয়ে গাড়ি নিয়ে বাসা থেকে বের হয়েছিলেন। পথে গাড়ি সিগনালে দাঁড়িয়ে থাকা অবস্থায় দ্রুতগামী একটি গাড়ি পেছন থেকে তাদের গাড়িকে ধাক্কা দেয়। এতে তাদের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে অন্য গাড়ির ওপর দুমড়েমুচড়ে পড়ে। এতে ঘটনাস্থলেই মা ও মেয়ের মৃত্যু হয়। তারা কক্সবাজার জেলার টেকনাফের বাসিন্দা।

দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ টহল ও জরুরি অ্যাম্বুলেন্স ঘটনাস্থলে পাঠায়। প্রথম গাড়ির চালক ঘটনাস্থল থেকে পালিয়ে গেলেও পরে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

এদিকে পুলিশ জানিয়েছে, মহিলার স্বামী এবং ৩, ৫ এবং ৮ বছর বয়সী আরও তিনটি শিশু রয়েছে। তারাও মাঝারি থেকে গুরুতর জখম হয়েছে। বর্তমানে হাসপাতালে তাদের চিকিৎসা দেয়া হচ্ছে।

গর্ভবতী মহিলার স্বামীকে আল কাসিমি হাসপাতালে আর শিশুদেরকে নিয়ে যাওয়া হয়েছে আল কুয়েতি হাসপাতালে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, শিশুদের মধ্যে একজনের অস্ত্রোপচার প্রয়োজন। ভয়াবহ এ দুর্ঘটনার কারণ অনুসন্ধানে তদন্তে নেমেছে আল গরব থানা পুলিশ।






Related News

Leave a Reply

Your email address will not be published.