Main Menu

দক্ষিণ আফ্রিকায় ফের বাংলাদেশিকে হত্যা

বিদেশবার্তা২৪ ডেস্ক:
দক্ষিণ আফ্রিকায় আবারও এক বাংলাদেশিকে হত্যা করা হয়েছে। রোববার (২ জানুয়ারি) সন্ধ্যায় দেশটির ফ্রি স্টেট প্রদেশের ব্লুমফন্টেইনে রাকিবুল ইসলামকে হত্যা করা হয়।

জানা যায়, সন্ত্রাসীরা এ বাংলাদেশিকে তার নিজ দোকান থেকে তুলে নিয়ে গুলি করে হত্যা করে। পরে তার মরদেহ রাস্তার পাশে ফেলে যায়। ব্রাহ্মণবাড়িয়ার রাকিব নিখোঁজ হওয়ার সংবাদ ছড়িয়ে পড়লে পুলিশ তদন্ত শুরু করে।

প্রবাসী বাংলাদেশিরা জানান, সম্প্রতি রাকিব নিখোঁজ হন। বিষয়টি পুলিশকে জানালে তদন্ত শুরু করে। পরে পুলিশ এ বাংলাদেশির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্থানীয় হাসপাতালে পাঠিয়েছে।

এদিকে দক্ষিণ আফ্রিকার ইস্টার্ন কেপ প্রদেশের কফিনবাবা এলাকায় সন্ত্রাসীদের হাতে নির্মমভাবে খুন হন নারায়ণগঞ্জ জেলার রবিউল ইসলাম। হত্যার পর খুনিরা দোকানের মালামাল নিয়ে পালিয়ে যায়।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) রাতে সন্ত্রাসীরা বাংলাদেশি এই রেমিটেন্সযোদ্ধাকে শ্বাসরোধ করে হত্যা করে বলে জানিয়েছেন কমিউনিটি নেতা আব্দুল মজিদ প্রান্তিক।

গত কয়েক মাস থেকে প্রদেশটির ইস্ট লন্ডনসহ পার্শ্ববর্তী এলাকাগুলোতে আশঙ্কাজনকহারে চুরি-ডাকাতি বেড়েছে। রবিউলকে হত্যার পাশাপাশি একই গ্রামে বাংলাদেশি মালিকানাধীন আরও দুইটি ব্যবসাপ্রতিষ্ঠানে ডাকাতি করেছে বলে খবর পাওয়া গেছে।






Related News

Leave a Reply

Your email address will not be published.