Main Menu

যুক্তরাজ্যে ধর্ষণচেষ্টায় বাংলাদেশি যুবকের জেল

নিউজ ডেস্ক:
যুক্তরাজ্যে ধর্ষণচেষ্টায় বাংলাদেশি যুবকের জেলসাজাপ্রাপ্ত বাংলাদেশি যুবক মামুন আহমেদ
ব্রিটেনের ল্যাঙ্কাস্টারে ঘরে ঢুকে নারীকে ধর্ষণচেষ্টার পর ডিএনএ টেস্টের মাধ্যমে এক বাংলাদেশি যুবককে জেল দিয়েছেন প্রিস্টন ক্রাউন আদালত। মামুন আহমেদ (৩৩) নামের ওই যুবককে যৌন হয়রানির দায়ে ৪ বছর ৪ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

পুলিশ জানিয়েছে, মামুন আহমেদ চলতি বছরের অক্টোবর মাসে ল্যাঙ্কাস্টারে সেন্ট জর্জ কোয়ে এলাকার একটি বাড়ির জানালা ভেঙে ঘরে প্রবেশ করেন। প্রথমে মামুন আহমেদ সেই বাড়ির মোবাইল ফোন চুরি করেন। এরপর তিনি ভুক্তভোগী নারীর শোয়ার ঘরে প্রবেশ করেন।

তদন্তকারী পুলিশের কাছে ভুক্তভোগী নারী জানান, তিনি গভীর ঘুমে ছিলেন। একসময় তিনি টের পেলেন তার বিছানায় কেউ একজন আছেন এবং তাকে ধর্ষণ করার চেষ্টা করছেন। সেই নারী চিৎকার করলে তার পাশের রুমের মানুষ সেই রুমে আসেন। তখন মামুন আহমেদের সঙ্গে তার ধস্তাধস্তি হয় এবং সেখান থেকে অপরাধী পালিয়ে যান। ধস্তাধস্তি থেকে ঝরা রক্ত থেকে ডিএনএ পরীক্ষার মাধ্যমে মামুনকে শনাক্ত করা হয়।

আদালত বলেছেন, ভুক্তভোগীর বর্ণনা অনুযায়ী ঘটনার পর যখন তারা মামুন আহমদকে খুঁজে বের করেন তখন তিনি একই জ্যাকেট পরা ছিলেন, যা ভুক্তভোগী নারীর বর্ণনা করেছিলেন।

ঘটনার শিকার নারী বলেছেন, ‘সেই দিন রাতের ঘটনা তার জন্য ভোলা এত সহজ নয়’। তবে অপরাধীর শাস্তি হওয়ায় আদালতকে ধন্যবাদ জানান তিনি।






Related News

Leave a Reply

Your email address will not be published.