Main Menu

মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনার সভার বক্তব্যের জেরে হুমকি

বাংলাদেশের মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভার বক্তব্যের জের ধরে লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এল.ডি.পি) এর সদস্য আব্দুল কাদিরকে প্রাণ নাশের হুমকি দেওয়া হয়েছে।

জানা যায়, ১৬ ই ডিসেম্বর রবিবার (২০১২) মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভায় এল.ডি.পি এর সদস্য আব্দুল কাদির আওয়ামীলীগ সরকারের নানান অন্যায় কর্মকান্ডের সমালোচনা করে বক্তব্য প্রদান করেন এবং আওয়ামীলীগ সরকারের স্বৈরাচারী ও অগনতান্ত্রিক শাসনের বিরুদ্ধে সাধারণ মানুষকে সচেতন করে তোলার জন্য বক্তব্য প্রদান করেন।

এরই জের ধরে স্থানীয় আওয়ামীলীগ নেতা টনি, সেবুল, আওয়াল সহ আরো অজ্ঞাতনামা কয়েকজন লোক আব্দুল কাদিরকে ঘেরাও করে হুমকি দিয়ে বলে যে, সরকার বিরোধী কোন বক্তব্য দিলে তারা তাকে প্রাণে হত্যা করে লাশ গুম করে ফেলবে।

এ বিষয়ে বড়লেখার পৌর চেয়ারম্যান ফখরুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, বাংলাদেশের মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভায় সরকারের কর্মকান্ডের সমালোচনা করায় আব্দুর কাদিরকে হুমকি দেওয়া হয়েছে। বাংলাদেশের একজন সাধারণ নাগরিক হিসেবে যে কেউ তার মতামত শেয়ার করতেই পারে। তাই বলে তাকে হুমকি দেওয়া হবে। আমি এব তীব্র নিন্দা জানাই।

উল্লেখ্য, ১৬ ই ডিসেম্বর বাংলাদেশের মহান বিজয় দিবস উপলক্ষে লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এল.ডি.পি) বড়লেখার পাখিয়ালা চৌমুহনী এলাকায় বিজয় দিবসে উপলক্ষে র্যালী ও আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *