Main Menu

ওমানি নাগরিককে হত্যার দায়ে বাংলাদেশির মৃত্যুদণ্ড কার্যকর

নিউজ ডেস্ক:
ওমানে দেশটির এক নাগরিককে গলা কেটে হত্যার দায়ে এক প্রবাসী বাংলাদেশির মৃত্যুদণ্ডের রায় কার্যকর করা হয়েছে। গতকাল বুধবার ২৬ বছর বয়সী ইব্রাহিম নামে ওই বাংলাদেশির মৃত্যুদণ্ড কার্যকর করা হয়।

প্রবাসী ইব্রাহিমের বাড়ী ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার কাইমপুর এলাকায়।

২০২০ সালের ১১-এপ্রিল ওমানের মাসিরাহ দ্বীপে সাহালম হাদ্দুম নামে এক ওমানিকে হত্যার অপরাধে দোষী সাব্যস্ত হন ইব্রাহিম। পরে চলতি বছর ২৯-জুন ইব্রাহিমকে মৃতদণ্ডে দণ্ডিত করে আদালত।

আর নিহত ওমানি মাসিরাহ অঞ্চলের একজন বিশিষ্ট ব্যবসায়ী এবং একটি স্কুলের শিক্ষক ছিলেন। তার বাসায় এক বাংলাদেশী মেয়ে গৃহকর্মী হিসেবে দীর্ঘ ৩ বছর যাবত কাজ করতেন। এক পর্যায়ে ওই মেয়ের সাথে ইব্রাহিমের অনৈতিক সম্পর্ক গড়ে ওঠে। প্রায় রাতেই ওই ওমানির বাসায় যেয়ে কাজের মেয়ের সাথে অনৈতিক সম্পর্ক করতো ইব্রাহিম। ওমানি নাগরিক বিষয়টি টের পেয়ে ইব্রাহিমকে পুলিশে দেওয়ার ভয় দেখান।

পরে আনুমানিক রাত ২টার দিকে ওই ওমানির ঘরে হাতেনাতে ধরা পরে ইব্রাহিম। আচমকা তারা দুইজন মিলে ছুরি দিয়ে ওমানি এবং তার স্ত্রীকে আঘাত করলে ঘটনাস্থলেই ওমানির মৃত্যু হয় এবং আশঙ্কাজনক অবস্থায় ওমানির স্ত্রীকে মাসিরাহ হসপিটালে ভর্তি করা হয়। এ ঘটনার জেরেই সবশেষ বুধবার ইব্রাহিমের মৃত্যুদণ্ড কার্যকর করা হলো।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *