Main Menu

কাতারে ব্যারিস্টার জাকির আহাম্মদকে ছাত্রলীগের সংবর্ধনা

নিউজ ডেস্ক:
সাবেক ছাত্রনেতা, বিশিষ্ট আইনজীবী ও আওয়ামী লীগ নেতা ব্যারিস্টার জাকির আহাম্মদকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা জানিয়েছে ছাত্রলীগ কাতার শাখা।

রবিবার(২ অক্টোবর) রাজধানীর গ্রীন হোম রেস্টুরেন্টে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে বাংলাদেশ ছাত্রলীগ কাতার শাখা।

কাতার ছাত্রলীগের সভাপতি মো:সেলিম সরকার জিসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম রুবেল ও মোঃ আল আমিন খাঁনের যৌথ সঞ্চালনায় অত্যন্ত জাঁকজমকপূর্ণ এ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাতার আওয়ামী লীগের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ শাহ আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাতার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোল্লা মো:রাজ রাজিব,কাতারস্ত ব্রাহ্মণবাড়িয়া জেলা ঐক্য পরিষদের সভাপতি জসিম উদ্দিন দুলাল,কাতার বঙ্গবন্ধু পরিষদের সভাপতি জাকির হোসেন বাবু।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কাতার আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো: আবুল কাশেম,সহ-সভাপতি মহিউদ্দিন চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক মো:আল আমিন খান,কাতার শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো:হারুন অর রশিদ,বিশিষ্ট ব্যবসায়ী মো:আব্দুল কাদের।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাবুল মিয়া,রাসেল আহমেদ, মো:জুয়েল,আলামিন শেখ, মো:সুমন মিয়া,মোঃ শাখওয়াত হোসেন সাগর,মো: নজরুল ইসলাম ,অলি উল্লাহ,মো:ইসমাইলসহ কাতার আওয়ামী লীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও কৃষক লীগের অসংখ্য নেতাকর্মী।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত ও উপস্থিত সকলের সম্মিলিত কন্ঠে জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়। পরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম শুভ জন্মদিন উপলক্ষে সুস্থতা কামনাসহ দেশ এবং জাতির শান্তি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

সংবর্ধিত অতিথি হিসেবে ব্যারিস্টার জাকির আহাম্মদ’র দীর্ঘ আবেগঘন বক্তব্যে এমন বর্নাঢ্য আয়োজনে তাকে সংবর্ধনা প্রদান করায় কাতার প্রবাসী আওয়ামীগ নেতৃবৃন্দের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

শেষে আয়োজকদের পক্ষ থেকে ব্যারিস্টার জাকির আহাম্মদকে ক্রেস্ট প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি মোঃ শাহ আলম ও অন্যান্য নেতৃবৃন্দ।নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *