Main Menu

হকার উচ্ছেদে ফের অভিযানে মেয়র আরিফ

নিউজ ডেস্ক:
সদ্য সমাপ্ত সিলেট সিটি কর্পোরেশন (সিকি) নির্বাচনের পর অনেকটা নিরব হিয়ে গিয়েছিলে টানা দুই দুইবারের নির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরী। স্তব্ধ হয়ে পড়েছিল সিকি প্রশাসন। আর এ সুযোগে পুরো নগর দখল করে নিয়েছিল হকার ব্যবসায়ী চাঁদাবাজরা। জন ও যানচলাচলে ঘটতে শুরু করে বিঘ্ন। নাভিশ্বাস হয়ে ওঠে নগরবাসীর।

সোমবার থেকে হঠাৎ করে আবার ঝলসে ওঠেন মেয় আরিফ। আগামী নভেম্বর পর্যন্ত চলতি মেয়াদের দায়িত্ব থাকায় ফের সক্রিয় হয়ে ওঠতে হয়েছে তাকে। নগরবাসী দুর্ভোগ লাঘবে শৃঙ্খলা রক্ষায় ফের সময় দিতে শুরু করেছেন তিনি।ফুটপাত থেকে হকার উচ্ছেদে ফের আচমকা অভিযানে নেমে দিয়েছেন কঠোর হুশিয়ারি। বলেছেন- এখন থেকে তিনি প্রতিদিন অভিযানে নামবেন।

সোমবার (২৪ জুলাই) বেলা ১১টার থেকে ২ টা পর্যন্ত নগরীর বন্দরবাজার সুরমা মার্কেটের সামনে থেকে উচ্ছেদ অভিযান শুরু হয়ে নগরীর কোর্ট পয়েন্ট, সিটি পয়েন্ট, জিন্দাবাজার হয়ে আম্বরখানা পয়েন্টে গিয়ে এ অভিযান শেষ হয়।

অভিযান টের পেয়ে অল্প সময়ের মধ্যেই ফুটপাতের বিভিন্ন দোকান ও অবৈধভাবে পার্কিং করা গাড়িগুলো সরে যায়।

অভিযান পরিচালনাকালে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, যতদিন আমার মেয়াদ আছে আমি ততদনি কাজ করবো। দায়িত্বে অবহেলা করার কোন সুযোগ নেই। নতুন যিনি দায়িত্বে আসবেন তিনিও এই রকম কাজ করবেন আশাকরি।

মেয়র বলেন, আমি ঢাকায় ছিলাম। আমাদের সিলেটের বড় বড় কিছু উন্নয়ন কাজ থমকে আছে। সেসব বিষয় নিয়ে ঢাকায় পররাষ্ট্রমন্ত্রী আমাদের নিয়ে বসেছিলেন। এই কাজ গুলো দ্রুত শেষ করতে হবে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *