Main Menu

গ্রিসের ভিসা এখন থেকে মিলবে ঢাকাতেই

বিদেশবার্তা২৪ ডেস্ক:

গ্রিস ভ্রমণে বাংলাদেশিদের ভিসার আবেদন ঢাকাতেই জমা দেওয়ার যাবে। পর্যটন, কর্মসংস্থান, পারিবারিক পুনর্মিলন, পড়াশোনাসহ সব ধরনের ভিসা ক্যাটাগরিতে বাংলাদেশের নাগরিকরা এখন ঢাকায় নতুন চালু হওয়া গ্রিসের ভিসা আবেদনকেন্দ্র থেকে আবেদন করতে পারবেন।

তাই এখন থেকে বাংলাদেশিদের ভিসার আবেদন জমা দিতে আর নয়াদিল্লী যেতে হবে না।

বুধবার (৫ জুলাই) গ্রিসের কূটনৈতিক ও কনস্যুলার কর্তৃপক্ষের বহিরাগত সেবা প্রদানকারী প্রতিষ্ঠান গ্রিস ভিসা ওয়ার্ল্ড সেন্টার (জিভিসিডব্লিউ) ভিএফএস গ্লোবালের সঙ্গে অংশীদারত্বে সব ভিসা ক্যাটাগরির আবেদন গ্রহণের জন্য ঢাকায় একটি সেন্টার চালু করেছে।

গ্রিস ভ্রমণেচ্ছুদের আবেদন জমা দিতে ও তাদের বায়োমেট্রিক নিবন্ধন করতে রাজধানীর কামাল আতাতুর্ক অ্যাভিনিউয়ের ভিএফএস গ্লোবাল জয়েন্ট ভিসা অ্যাপ্লিকেশন সেন্টারে (জেভিএসি) যাওয়ার আগে অনলাইন অ্যাপয়েন্টমেন্ট পেতে জিভিডব্লিউসি ওয়েবসাইটে যেতে হবে।

ভিএফএস গ্লোবালের চিফ অপারেটিং অফিসার (দক্ষিণ এশিয়া) প্রবুদ্ধ সেন বলেন, যারা কাজ, শিক্ষা, ব্যবসা ও অবসর সময় কাটানোর জন্য গ্রিস ভ্রমণে আগ্রহী, নতুন কেন্দ্রটি বাংলাদেশের জনগণকে ব্যাপকভাবে উপকৃত করবে। এই উন্নয়ন জিভিডব্লিউসির সঙ্গে আমাদের বিশ্বস্ত অংশীদারত্বের আরেকটি অধ্যায়, যার সঙ্গে আমরা ২০১৮ সাল থেকে কাজ করছি।

অনলাইনে ভিসার এপয়েন্টমেন্ট পেতে এই লিংক: https://bd-gr.gvcworld.eu/en/online-visa-application আবেদন করতে হবে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *