Main Menu

বাংলাদেশ সোসাইটি অফ মন্ট্রিয়লের হ্যাপি নিউ ইয়ার উদযাপন কমিটির জরুরি সভা

বাংলাদেশ সোসাইটি অফ মন্ট্রিয়লের হ্যাপি নিউ ইয়ার

বাংলাদেশ সোসাইটি অফ মন্ট্রিয়লের হ্যাপি নিউ ইয়ার উদযাপন কমিটির জরুরি সভা

‘বিদেশি সংস্কৃতির অবসান এবং বাংলা সংস্কৃতির অবকাশ’ স্লোগান নিয়ে গঠিত কানাডার ঐতিহ্যবাহী বাংলা কমিউনিটিদের সংগঠন বাংলাদেশ সোসাইটি অফ মন্ট্রিয়লের ‘হ্যাপি নিউ ইয়ার’ উদযাপন কমিটির এক জরুরী সভা গতকাল সোমবার, সন্ধ্যা ০৮:০০ঘটিকার সময় মন্ট্রিয়লের পার্কভিউ মহলের হলরুমে অনুষ্ঠিত হয়েছে।
সভায় ৩১ ডিসেম্বর ২০২৪ তারিখে বাংলাদেশ সোসাইটি অফ মন্ট্রিয়ল হ্যাপি নিউ ইয়ার অনুষ্ঠানের প্রাথমিক প্রস্তুতি নিয়ে বিস্তারিত আলোচনা হয়েছে।
বাংলাদেশ সোসাইটি অব মন্ত্রটিয়ালের সভাপতি মুহিম আহমদের সভাপতিত্বে ও উদযাপন কমিটির আহ্বায়ক মিসবাহ মনজুরের পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ সোসাইটি অফ মন্ট্রিয়ালের সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম।
যুগ্ম-সাধারণ সম্পাদক ও উদযাপন কমিটির অন্যতম সদস্য কামরুল ইসলাম রানা, যুগ্ম-সাধারণ সম্পাদক ও উদযাপন কমিটির সদস্য নিশাত রাহমান, সাংগঠনিক সম্পাদক ও উদযাপন কমিটির সদস্য ময়নুল ইসলাম চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক ও উদযাপন কমিটির সদস্য জেনিফার গোমেজ, সহ- সাংস্কৃতিক সম্পাদক ও উদযাপন কমিটির সদস্য কণ্ঠশিল্পী আইয়ুব প্রবাসী, আইন বিষয়ক সম্পাদক ও উদযাপন কমিটির সদস্য এডভোকেট আবদুল কাদির প্রমুখ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *