Main Menu

মিশিগানে সৈয়দপুর কমিউনিটির আত্মপ্রকাশ, ১১ সদস্যের কমিটি ঘোষণা

মিশিগানে সৈয়দপুর কমিউনিটির আত্মপ্রকাশ, ১১ সদস্যের কমিটি ঘোষণা

সৈয়দ শিব্বির আহমেদকে সভাপতি ও সৈয়দ ইয়াহিয়াকে সাধারণ সম্পাদক করে সৈয়দপুর কমিউনিটি অব মিশিগান-নামক সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে। বিশিষ্ট মুরুব্বি জামাল হোসেন কোরেশীর সভাপতিত্বে রোববার (২৫ আগস্ট) দুপুরে ওয়ারেন শহরের একটি রেস্তোরাঁয় এক সভা অনুষ্ঠিত হয়। এসময় সর্বসম্মতিক্রমে ১১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

সিলেট বিভাগের দ্বিতীয় বৃহত্তম গ্রাম সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর। এই গ্রামের শতাধিক পরিবার মিশিগানে বসবাস করেন। গ্রামের শিক্ষা, স্বাস্থ্য, ঐতিহ্য সম্প্রীতিসহ সমাজসেবামূলক কাজ করার লক্ষ্য নিয়েই সংগঠনটির অভিযাত্রা শুরু হয়েছে।

কার্যকরী কমিটির সহ-সভাপতি সৈয়দ জনি, সাংগঠনিক সম্পাদক সৈয়দ জুন্নুন জাকেরীন, অর্থসম্পাদক শামসুননুর কোরেশী, প্রচার সম্পাদক সৈয়দ মামুন আহমেদ, দপ্তর সম্পাদক সৈয়দ হাবিল, ধমবিষয়ক সম্পাদক সৈয়দ মসরুর আহমেদকে নির্বাচিত করা হয়েছে। এছাড়া কার্যকরী কমিটি তিন সদস্য হলেন, সৈয়দ কাওছার আহমেদ, সৈয়দ নাছিম ও সৈয়দ মাহবুব আহমেদ।

আলোচনা সভায় বক্তব্যে রাখেন, সৈয়দ একবাল হুসেন, সৈয়দ মধু মিয়া, আক্কাছ কোরেশী, মোহাম্মদ নজরুল হক, মো. শাহনাজ মিয়া, মিজানুল ইসলাম খান। এছাড়াও মাহফুজ কোরেশী পাবেল, সানোয়ার কোরেশী, সাফয়ান আহমেদ, সৈয়দ দিলদার জনি, সৈয়দ মারজান, সৈয়দ জুয়েল, সৌরভ আহমেদ, সৈয়দ রাজন, মাহফুজ কোরেশীসহ অনেকে বক্তব্যে রাখেন। কোরআন তেলাওয়াত করেন হাফিজ সৈয়দ মসরুর আহমেদ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *