Main Menu

ঘুস নেওয়া সেই অফিস সহকারী কারাগারে

ঘুস নেওয়া সেই অফিস সহকারী কারাগারে

সুনামগঞ্জে ঘুসের টাকাসহ হাতেনাতে ধরা পড়া ওষুধ তত্ত্বাবধায়কের কার্যালয়ের অফিস সহকারী মো. ফাহিম মিয়াকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শুক্রবার বিকেলে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে ওই তাকে আদালতে পাঠায় পুলিশ। পরে আদালত তাকে কারাগারে পাঠান।

সুনামগঞ্জ সদর থানা পুলিশের তথ্য অনুযায়ী, গত বৃহস্পতিবার বিকেলে ওষুধ তত্ত্বাবধায়কের কার্যালয়ের অফিস সহকারী মো. ফাহিম মিয়াকে ১০ হাজার টাকাসহ হাতেনাতে আটক করে সুনামগঞ্জের আন্দোলনরত শিক্ষার্থীরা। পরে তারা বিষয়টি পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে নিয়ে আসে। সেই সঙ্গে ফাহিমের বিষয়ে যে অভিযোগ উঠেছে সেই সংক্রান্ত মামলার বিষয়টি দুদকের এখতিয়ারভুক্ত বলে জানায় পুলিশ। তবে তার বিরুদ্ধে যেসব অভিযোগ আছে, সব উল্লেখ করেই তাকে আদালতে পাঠানো হয়েছে।

সদর মডেল থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘুস নেওয়ার অপরাধে ফাহিম মিয়ার বিরুদ্ধে নিয়মিত যে মামলা সেটি হবে, সেটি দুদক করবে। দুদককে বিষয়টি জানানো হয়েছে। আমরা তার বিরুদ্ধে যেসব অভিযোগ আছে, সব উল্লেখ করে আদালতে পাঠিয়েছি। পরে আদালত তাকে কারাগারে পাঠান।

উল্লেখ্য, ঘুসের টাকাসহ গতকাল বৃহস্পতিবার দুপুরে শিক্ষার্থীরা হাতেনাতে আটক করেন সুনামগঞ্জ জেলা ওষুধ প্রশাসনের তত্ত্বাবধায়কের কার্যালয়ের অফিস সহকারী মো. ফাহিম মিয়াকে। পরে তাকে পুলিশের হাতে তুলে দেন তারা।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *