Main Menu

কুয়ালালামপুরে হটস্পটে অভিযান, ৮ বাংলাদেশিসহ আটক ৩১

কুয়ালালামপুরে হটস্পটে অভিযান, ৮ বাংলাদেশিসহ আটক ৩১ । মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে অভিযান চালিয়ে ৮ বাংলাদেশিসহ ৩১ অবৈধ প্রবাসীকে আটক করেছে দেশটির অভিবাসন বিভাগ। শহরের কেন্দ্রস্থল প্যাভিলিয়ন শপিং সেন্টার, জালান বুকিত বিনতাং এবং সুরিয়া কেএলসিসির আশপাশে বেশ কয়েকটি হটস্পটে অভিযান চালিয়ে এসব প্রবাসীকে আটক করা হয়।

আটক এসব অবৈধ অভিবাসীদের মধ্যে চারজন ইন্দোনেশিয়ান, ৮ বাংলাদেশি, ৬ ভারতীয়, ৪ পাকিস্তানি, ৪ নেপালি, ৩ ফিলিপিনো, একজন আফগান ও একজন সিরীয় নাগরিক। আটকদের কুয়ালালামপুর ইমিগ্রেশন অফিসে নিয়ে যাওয়া হয়েছে।

জানা গেছে, আটক হওয়া অভিবাসীরা কুয়ালালামপুরের জনপ্রিয় নাইট স্পটগুলোর সামনে ফুল ও খেলনা বিক্রি করছিল। শনিবার (৬ জানুয়ারি), রাত ৯টা ৩০ মিনিটে থেকে ১১টা পর্যন্ত এ অভিযান চালানো হয়। পরে রোববার (৭ জানুয়ারি), ইমিগ্রেশন বিভাগের উপ-মহাপরিচালক (অপারেশন্স) জাফরি এমবোক ত্বহা এক বিবৃতিতে বলেছেন, আটকদের বয়স ১৯ থেকে ৫০ এর মধ্যে। ভিজিট পাসের শর্ত লঙ্ঘনে ইমিগ্রেশন অ্যাক্ট ১৯৬৩ এর ১৫(১) সি এবং ইমিগ্রেশন রেগুলেশন ১৯৬৩ এর ৩৯ বি এর ধারা অনুযায়ী আটকদের বিরুদ্ধে আরও তদন্ত করা হচ্ছে।

জাফরি আরও বলেন, শহরের ওই হটস্পট এলাকায় অবৈধ প্রবাসীদের আগমনের বিষয়ে জনগণের অভিযোগের ভিত্তিতে গোয়েন্দা তথ্য সংগ্রহের এক সপ্তাহ পর এ অভিযান চালানো হয়। রাজধানীতে অবৈধ প্রবাসীদের ধরতে অভিযান অব্যাহত থাকবে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *