Main Menu

সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের ২০২৪-২৫ এর দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

নিউজ ডেস্ক:

সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের ২০২৪-২৫ এর দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে কবির – সেলিম পরিষদ বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করেন।

১১ নভেম্বর ২০২৩ শনিবার ঢাকার ইন্জিনিয়ার ইনস্টিটিউশন প্রাঙ্গনে সকাল ৯ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলে। এতে ৪৩ সদস্যের কার্যকরী কমিটির মধ্যে সভাপতি পদে ড.আহমদ আল কবির ও সাধারণ সম্পাদক পদে সেলিম চৌধুরী সহ উক্ত প্যানেল থেকে ৪২ জন জয়লাভ করেন।অন্য প্রতিদ্বন্দ্বি প্যানেল থেকে ১ জন সহ-সভাপতি নির্বাচিত হন। নির্বাচন পরিচালনা করেন নির্বাচন কমিশন প্রধান সৈয়দ ফজলুল করিম বিপিএম, কমিশনার জাফর রাজা চৌধুরী ও কমিশনার লে.কর্ণেল( অব.) একলিম আবেদীন।
দীর্ঘ আট বছর নানন জটিলতার কারণে সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়নি। সিলেটের বর্ষীয়ান মুরব্বি রাগীব আলী সভাপতি ও ওয়েছুর রহমান চৌধুরী সাধারণ সম্পাদক হিসেবে প্রায় তিন দশক যাবত সংগঠনটি পরিচালনা করে আসছেন। এবার নির্বাচনে নতুন নেতৃত্ব আসায় ভোটারদের মধ্যে ব্যাপক সাড়া পড়ে। সারাদিন ঢাকায় বসবাসরত সিলেটী নারী পুরুষ ভোটারের মধ্যে উৎসাহ দেখা যায়। রাজধানীর বিভিন্ন এলাকা থেকে সকাল থেকেই ভোটারদের উপস্থিতি দেখা যায়।

সিবিউপ এর নবনির্বাচিত সভাপতি ড. আহমদ আল কবির তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেন,যারা কষ্ট করে আমাদের ভোট দিয়ে জয়যুক্ত করেছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ। আমরা সিলেট বিভাগের যুব শক্তিকে কাজে লাগিয়ে একটি স্বচ্চ, গতিশীল, আধুনিক সংগঠন হিসেবে সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ গড়ে তুলবো।
নবনির্বাচিত সাধারণ সম্পাদক সেলিম চৌধুরী তার প্রতিক্রিয়ায় বলেন, আজকের এই ফলাফল আমাদের কর্মী,সমর্থক ও শুভানুধ্যায়ীদের পরিশ্রমের ফসল। সবাইকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আগামী দিনে এরকম ঐক্যবদ্ধভাবে কাজ করলে আমরা সিলেটবাসীর জন্য অনেক বড় কিছু করা সম্ভব।
–বিজ্ঞপ্তি






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *