Main Menu

রোমে শতরূপা মানবিক উন্নয়ন ফাউন্ডেশনের কমিউনিটি মিট এন্ড গ্রিট

নিউজ ডেস্ক:
ইতালির রোমে শতরূপা মানবিক উন্নয়ন ফাউন্ডেশনের কর্মকর্তাদের সাথে স্থানীয় কমিউনিটির বিশিষ্টজনদের সমন্বয়ে অনুষ্ঠিত হয়েছে কমিউনিটি মিট এন্ড গ্রিট। সামাজিক সংগঠন মেঘদূতের উদ্যোগে এ উপলক্ষ্যে এক আলোচনা সভা ও প্রামাণ্যচিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়।

আলোচনা সভায় বক্তারা, সমাজের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

রবিবার রাজধানী রোমের স্পাইস অফ ইন্ডিয়া রেস্টুরেন্টের হলরুমে আয়োজিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সামাজিক সংগঠন মেঘদূতের উপদেষ্টা শফিকুল ইসলাম শাহাদৎ, মেঘদূত কর্মকর্তা মোঃ মোশারফ হোসেনের সঞ্চালনায় এতে উদ্বোধনী বক্তব্য রাখেন শতরূপা মানবিক উন্নয়ন ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা মোজাম্মেল হোসেন মোল্লা, প্রধান আলোচক ছিলেন উপদেষ্টা মোঃ শরীফ উদ্দিন। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক কাউন্সিলর ও ভিত্তোরিয়া কাঁচা বাজার সমিতি ইতালির সভাপতি হাজী মোঃ নুরে আলম, মানিকগঞ্জ জেলা সমিতি ইতালির সভাপতি মোঃ নায়েব আলী, জালালাবাদ এ্যাসোসিয়েশনের সভাপতি সাব্বির আহমেদ, যুব উন্নয়ন ব্যবসায়ী সমিতি ইতালির প্রধান উপদেষ্টা মোঃ তাফসিরুল আলম, বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদ ইতালির সহ সভাপতি আতিকুর রহমান রাসেল, ভিত্তোরিয়া কাঁচা বাজার সমিতি ইতালির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বিল্লাল হোসেন।

আরও বক্তব্য রাখেন ঢাকা জেলা সমিতি ইতালির সভাপতি সালাউদ্দিন আহমেদ, নারায়ণগঞ্জ জেলা সমিতি ইতালির সভাপতি জাহাঙ্গীর আলম, টাঙ্গাইল জেলা সমিতি ইতালির সভাপতি রেজাউল করিম রিপন, সেন্তসেল্লে ঐক্য পরিষদের সভাপতি ইসরাফিল বারী, মানিকগঞ্জ জেলা সমিতি ইতালির সাধারণ সম্পাদক জহিরুল হক চঞ্চল, সাবেক সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম, বিশিষ্ট ব্যবসায়ী সৈয়দ সুমন, সজল শিকদার, অনিক হাওলাদার, রেজাউল করিম,সাইফুল ইসলাম সহ আরও অনেকে।

এসময় শতরূপা মানবিক উন্নয়ন ফাউন্ডেশনের নেতৃবৃন্দ সংগঠনের বিগত দিনের সামাজিক ও মানবিক কর্মকাণ্ড তুলে ধরে, সকলের সহযোগিতা কামনা করেন। আমন্ত্রিত অতিথিগণ সঙ্গগঠনের কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করে পাশে থাকার আশ্বাস প্রদান করেন।

অনুষ্ঠানে শতরূপা মানবিক উন্নয়ন ফাউন্ডেশনের কর্মকাণ্ড ও ভবিষ্যত পরিকল্পনা তুলে ধরে নির্মিত প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়।

উল্লেখ্য, বাংলাদেশ সরকারের অনুমোদন নিয়ে ২০২০সাল থেকে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছে শতরূপা মানবিক উন্নয়ন ফাউন্ডেশন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *