Main Menu

লন্ডনে বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশন নতুন কমিটি

নিউজ ডেস্ক:
গ্রেট ব্রিটেনের বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশন (বিসিএ) এর প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন ওলী খান এমবিই। নতুন কমিটিতে সেক্রেটারি নির্বাচিত হয়েছেন জেনারেল মিঠু চৌধুরী আর চীফ ট্রেজারার টিপু রহমান।

গত ১৫ অক্টোবর লন্ডনের ইম্প্রেশন ইভেন্টস হলে বিকেলে নির্বাচন কমিশনার বিসিএ ২০২৩-২৫ নির্বাচনে সাফরণ প্যানেলকে আনুষ্ঠানিকভাবে বিজয়ী ঘোষণা করা হয়।

নির্বাচনে নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্বে ছিলেন প্রধান নির্বাচন কমিশনার বীর মুক্তিযোদ্ধা মাহমুদ হাসান এমবিই, নির্বাচন কমিশনার ব্যারিস্টার বেলায়েত হোসেন ও মো. আজিজ চৌধুরী।

অর্গানাইজিং সেক্রেটারি ফরহাদ হোসেন টিপু, মেম্বারশিপ সেক্রেটারি ইয়ামীম দিদার, প্রেস এন্ড পাবলিকেশন সেক্রেটারি নাজ ইসলাম। সভায় নির্বাচিত ১২৯ জনের নির্বাহী কমিটির নাম ঘোষণা করা হয়েছে। এদের মধ্যে সরাসরি নির্বাচিত হয়েছেন ১১৭ জন।

বিসিএর প্রেসিডেন্ট এম এ মুনিম ওবিইর সভাপতিত্বে ও সেক্রেটারি জেনারেল মিঠু চৌধুরী ও ডেপুটি সেক্রেটারি জেনারেল মুজিবুর রহমান ঝুনুর সঞ্চালনায় পবিত্র কোরআন তেলাওয়াত করেন মাগদাদ খান।

এজিএম -এ স্বাগত বক্তব্য রাখেন বিসিএর প্রেসিডেন্ট এম এ মুনিম ওবিই। বিসিএর বিগত বছরের কার্যক্রমের বিস্তারিত তথ্য তুলে ধরেন বিসিএর এর সেক্রেটারি জেনারেল মিঠু চৌধুরী।

এছাড়াও বক্তব্য রাখেন বিসিএর সাবেক প্রেসিডেন্ট পাশা খন্দকার এমবিই, এম এ কামাল ইয়াকুব, এনইসি মেম্বার আ. স. ম বাবলা, মেম্বাবারশিপ সেক্রেটারি ইয়ামিন দিদার, প্রেস এন্ড পাবলিকেশন সেক্রেটারি ফরহাদ হোসেন টিপু, ভাইস প্রেসিডেন্ট যথাক্রমে ফজল উদ্দিন, ফায়জুল হক, সৈয়দ হাসান, কামরুজ্জামান জুয়েল, মানিক মিয়া, কাউন্সিলার পারভেজ আহমদ, নাজ ইসলাম, শহিদুল হক চৌধুরী, শেলু মিয়া, আব্দুল হাই, জয়েন্ট চিফ ট্রেজারার আবজল হোসেন প্রমুখ।

উল্লেখ্য, গত ৫ অক্টোবর ছিল বিসিএর নির্বাচনের অংশগ্রহনের জন্য নমিনেশন জমা দেওয়ার শেষ তারিখ। নির্বাচনের জন্য ৫ অক্টোবর সাফরন প্যানেল তাদের নমিনেশন জমা দেয়। নির্বাচন কমিশনে শুধু একটি প্যানেল জমা পড়ে। বিসিএর সাংবিধানিক নিয়মে ১৫ অক্টোবর রবিবার লন্ডনের ইম্প্রেশন ইভেন্টস হলে শুধুমাত্র একটি প্যানেল (সাফরণ) জমা পড়ায় নির্বাচন কমিশনারবৃন্দ সাফরন প্যানেলকে আনুষ্ঠানিকভাবে নির্বাচিত ঘোষণা করেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *