Main Menu

ফেনী অ্যাসোসিয়েশন ইন পর্তুগালের বনভোজন

নিউজ ডেস্ক:
পর্তুগালের রাজধানী লিসবনের ফেনী অ্যাসোসিয়েশন ইন পর্তুগালের বনভোজন ও আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়েছে। ২ অক্টোবর লিসবন থেকে প্রায় ১৩০ কিলোমিটার দূরে পাহাড় আর ঢেউয়ের শহর নাজারে সিলভার ডি কোস্টা সমুদ্র সৈকত ও বাকলাও বুদ্ধ গার্ডেনে অনুষ্ঠিত হয় এ বনভোজন।

এতে লিসবনের বসবাসরত ফেনী জেলার দেড় শতাধিক প্রবাসীরা এবং স্থানীয় কমিউনিটি নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

স্থানীয় সময় সকাল ৯ টায় লিসবন থেকে বাসযোগে নাজারের সমুদ্র সৈকতের উদ্দেশে যাত্রা করা হয়। যাত্রা পথে সকালের নাস্তা এবং গন্তব্যস্থলে পৌঁছানোর পর সবার মাঝে বাঙালিয়ানা খাবার পরিবেশন করা হয়। দিনব্যাপী বনভোজনে নাজারের সমুদ্রে স্নান, পুরুষদের জন্য বিচ ফুটবল এবং বেলুন রক্ষা, মহিলাদের বালিশ ও বেলুন রক্ষা খেলার আয়োজন করা হয়।

বনভোজনের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ফেনী অ্যাসোসিয়শনের সভাপতি তৌহিদুল ইসলাম রানা, সিনিয়র সহসভাপতি নাজিম উদ্দিন রুবেল, সহসভাপতি আরিফুল হক আরিফ, জাফর আহমেদ, লায়ন ইকবাল হোসেন মজুমদার, সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল আজিজ পাটোয়ারী, রবিউল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কিরন, সাংগঠনিক সম্পাদক তৌহিদুল ইসলাম ভূএাঁ, কোষাধ্যক্ষ মো ইউনুস নাহিদ, মোহিদুল সোহেল, ইমরান হোসেন মজুমদার, এনামুল হক সংগঠনের উপদেষ্টা মোঃ আলম প্রমুখ।

বনভোজন শেষে ছিলো আকর্ষণীয় রেফেল ড্র, বালিশ এবং বেলুন রক্ষা খেলায় বিজয়দের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এই সময়ে ফেনী জেলা অ্যাসোসিয়শনের সভাপতি তৌহিদুল ইসলাম রানা ও সাধারণ সম্পাদক মামুনুর রশিদ জানান, প্রবাসে ফেনী জেলার সকলের নিজেদের মধ্যে ভ্রাতৃত্বের বন্ধনকে আরো দৃঢ় করার প্রত্যয়ে এই সংগঠন গঠন করা হয়েছে। প্রবাসীর কর্মব্যস্ততার মাঝে বনভোজনের অংশ নেওয়া সকল প্রবাসীদের ধন্যবাদ জ্ঞাপন করেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *