Main Menu

দেশে ফিরে অজ্ঞান পার্টির খপ্পরে সৌদি প্রবাসী

নিউজ ডেস্ক:
সৌদি আরব থেকে দেশে ফিরেই রাজধানীর চৌধুরীপাড়া আবুল হোটেলের সামনে অজ্ঞান পার্টির কবলে পড়েছেন মো. আমিনুল ইসলাম (৫০) নামে এক প্রবাসী। চলন্ত বাসে তিনি অচেতন হয়ে পড়ে ছিলেন। পুলিশের ধারণা, তিনি অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে থাকতে পারেন।

মঙ্গলবার দুপুরের দুপুরে ভুক্তভোগীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। পরে দায়িত্বর চিকিৎসক তাঁর পাকস্থলী ওয়াশ করে মেডিসিন বিভাগে ভর্তি করানো হয়।

পুলিশ জানায়, মঙ্গলবার সকাল ১১টার দিকে সৌদি থেকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান আমিনুল। এরপর রাইদা পরিবহনের একটি বাসে করে যাত্রাবাড়ী আসার পথে গাড়ির ভেতর অজ্ঞান পার্টির সদস্যরা কোনো কিছু খাইয়ে তাঁকে অচেতন অবস্থায় রেখে যান।

ওই ব্যক্তির সঙ্গে পাসপোর্ট ও একটি বড় ব্যাগ পাওয়া গেছে, মানিব্যাগ-মোবাইল পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে তিনি প্রবাস থেকে দেশে ফিরে বাসে করে বাড়ি ফেরার সময় অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন।

বাসযাত্রী মো. রাশেদুল ইসলাম জানান, বাসের কন্ডাক্টর তার পেছনে ভাড়া তুলতে গিয়ে ওই যাত্রীকে অচেতন অবস্থায় দেখতে পান। তখন তিনি ৯৯৯ এর মাধ্যমে থানায় খবর দেন। পরে পুলিশ তাকে উদ্ধার করে ঢামেকে পাঠায়।

রামপুরা থানার উপ-পরিদর্শক (এসআই) তাপস বলেন, অচেতন ওই ব্যক্তি সম্পূর্ণ সুস্থ হলে জানা যাবে তার কাছে থাকা কি পরিমান জিনিসপত্র খোয়া গেছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *