Main Menu

প্রবাসী স্বামীর সঙ্গে মোবাইল ফোনে ঝগড়া, স্ত্রীর আত্মহত্যা

নিউজ ডেস্ক:
দুবাই প্রবাসী স্বামীর সঙ্গে মোবাইল ফোনে ঝগড়ার জেরে কানিজ ফাতেমা(২৫) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

রাজধানীর খিলগাঁও থানার দক্ষিণ গোড়ান এলাকায় এ ঘটনা ঘটে।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) দুপুরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠায় খিলগাঁও থানা পুলিশ।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এস আই) মোছাম্মৎ সোনিয়া পারভীন বলেন, মধ্যরাতে আমরা খবর পেয়ে মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে যাই। সেখান থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক আরও জানান, প্রাথমিকভাবে তার আত্মীয়-স্বজনের সাথে কথা বলে জানা যায়, দুবাই প্রবাসী স্বামীর সঙ্গে তাঁর মোবাইল ফোনে ঝগড়া হয়। পরে তিনি সবার অগোচরে নিজের রুমের সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস নেন। পরে সেখান থেকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে মুগদা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তাঁকে মৃত ঘোষণা করেন।

পুলিশ আরও জানায়, মৃত ফাতেমা খিলগাঁও থানার দক্ষিণ গোড়ান এলাকার ১৭/১ বাসায় থাকতেন। তার বাড়ি ফরিদপুর জেলার ভাংগা থানার বালিয়াডাঙ্গী গ্রামে। তিনি ওই এলাকার দেলোয়ার হোসেনের মেয়ে ছিলেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *