Main Menu

স্মার্ট নাগরিক হতে হলে সুশিক্ষায় শিক্ষিত হবে: ডা.স্বপ্নীল

নিউজ ডেস্ক:
বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের লিভার বিভাগের চেয়ারম্যান সিলেট শহরের ছড়ারপার এলাকার সন্তান অধ্যাপক ডা.মামুন আল মাহতাব স্বপ্নীল এর উদ্যোগে সিলেটের দক্ষিন সুরমা এলাকায় স্বপ্নের বিদ্যানিকেতন নামের একটি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৯ আগষ্ট) সিলেট নগরীর বরইকান্দি এলাকায় পলিটেকনিক্যাল গেইট সংলগ্নে স্বপ্নের বিদ্যা নিকেতন স্কুলে এ শিক্ষা সামগ্রী বিতরণ করেন ডা.মামুন আল মাহতাব স্বপ্নীল। এসময় তিনি নিজেই উপস্থিত হয়ে শিক্ষার্থীদের হাতে শিক্ষা সামগ্রী তুলে দেন।

শিক্ষা সামগ্রী বিতরণ কালে তিনি বলেন,স্মার্ট বাংলাদেশের জন্য স্মার্ট নাগরিক হতে হবে। স্মার্ট নাগরিক হতে হলে সুশিক্ষায় শিক্ষিত হবে। লেখাপড়া করে ভালো মানুষ হওয়ার পাশাপাশি একজন দক্ষ নাগরিক হতে হবে।

তিনি আরও বলেন,শিক্ষা হস্তান্তরের যোগ্য নয়, একান্ত নিজের সম্পদ। শিক্ষার্থীদের শ্রেষ্ঠত্ব হলো আমি ছাত্র। মানুষ তার স্বপ্নের সমান, একেক জনের একেক স্বপ্ন। স্বপ্নের সাথে আত্মবিশ্বাস শক্তিশালী হলে স্বপ্ন অবশ্যই পূরণ হবে।

শিক্ষা প্রসারে বিদ্যা নিকেতন কিন্ডারগার্টেন’র সাথে সংশ্লিষ্ট সকলের এমন উদ্যোগকে সাধুবাধ জানিয়ে ডাঃ স্বপ্নীল স্কুলটির সার্বিক বিষয়ে সহযোগিতা করার আস্বস্থ করেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট -চট্রগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের যুগ্ম আহ্বায়ক উৎফল বড়ুয়া, দিলু বড়ুয়া,মশিউর রহমান প্রমুখ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *