Main Menu

প্যাটারসন সিটি নির্বাচনে লড়বেন বাংলাদেশি আহেয়া খান

বিদেশবার্তা২৪ ডেস্ক:
যুক্তরাষ্ট্রের নিউজার্সি প্যাটারসন সিটির দুই নম্বর ওয়ার্ডের কাউন্সিল নির্বাচনে প্রার্থিতা ঘোষণা করেছেন বাংলাদেশি বংশোদ্ভূত আহেয়া খান। আগামী ২০২৪ সালের মে মাসে এ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

গত শুক্রবার (২১ জুলাই) এক নির্বাচনী মতবিনিময় সভায় আহেয়া খান এ ঘোষণা দেন। মতবিনিময় সভায় হিস্পানিক, আফ্রিকান আমেরিকানসহ বিভিন্ন কমিউনিটির কয়েকশ নাগরিক উপস্থিত ছিলেন। তারা-ও আহেয়া খানকে নির্বাচন করতে অনুরোধ করেন। এছাড়া, প্যাটারসনে প্রবাসী বাংলাদেশিদেরকেও আমন্ত্রণ জানানো হয়েছিল এতে।

সভায় আহেয়া খান বলেন, আপনাদের উপস্থিতি আমার নির্বাচনে অবতীর্ণ হবার প্রেরণা। আমি নির্বাচিত হতে পারলে প্যাটারসন সিটির দুই নম্বর ওয়ার্ডকে মডেল ওয়ার্ড করে তুলব। আমি নির্বাচিত হলে দল-মত নির্বিশেষে সবার ভাগ্যোন্নয়নের জন্য কাজ করবো। কথা দিচ্ছি, নির্বাচিত হলে আমার দেয়া সব প্রতিশ্রুতি বাস্তবায়ন করবো।

এই সভায় আহেয়া খানকে সমর্থন দেন প্যাটারসন সিটির দুই নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলম্যান আক্তারুজ্জামান ফয়সল এবং কাউন্সিলর এট লার্জ ফরিদ উদ্দিন। এরমধ্যে আক্তারুজ্জামান ফয়সল প্যাটারসন সিটির প্রথম নির্বাচিত বাংলাদেশি কাউন্সিলম্যান।

এদিকে প্রার্থিতা ঘোষণার পর আহেয়া খানকে নিয়ে স্থানীয় বাংলাদেশি কমিউনিটিতে ব্যাপক আলোচনা হচ্ছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *