Main Menu

যুক্তরাষ্ট্রে সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

নিউজ ডেস্ক:
যুক্তরাষ্ট্রের মিসৌরি অঙ্গরাজ্যে রমিম উদ্দিন আহম্মেদ (২২) নামের এক প্রবাসী বাংলাদেশি যুবককে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার (১৮ জুলাই) সকালে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত রমিম উদ্দিন আহম্মেদ (২২) চট্টগ্রামের মিরসরাই উপজেলার করেরহাট ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ভালুকিয়া এলাকার বাদশাহ মিয়া সওদাগর বাড়ীর মৃত বীর মুক্তিযোদ্ধা সামছুদ্দিন আহমেদের দ্বিতীয় পুত্র।

নিহতের বড় ভাই রিয়াজ উদ্দিন আহম্মেদ জানান, ২০১৬ সালে আমার খালার সাথে যুক্তরাষ্ট্রে যায় রমিম উদ্দিন। রমিম স্থানীয় একটি কলেজে কম্পিউটার সাইন্সের উপর পড়ালেখা করার পাশাপাশি মিসৌরি অঙ্গরাজ্যের সেন্ট লুইস শহরের হ্যাম্পটন এভের ১১০০ ব্লকের একটি গ্যাস স্টেশনে চাকরি করতো। গত মঙ্গলবার স্থানীয় একদল সন্ত্রাসীরা তাকে গুলি করে হত্যা করেছে। সন্ত্রাসীরা তার সাথে থাকা গাড়ি ও টাকা ছিনতাইয়ের উদ্দেশ্য মাথায় গুলি করেছিলো বলে জানতে পেরেছি।

তিনি আরও বলেন, এই ঘটনায় যুক্তরাষ্ট্র পুলিশ বাদী হয়ে একটি মামলা করেছেন। লাশ এখনো আমার স্বজনরা বুঝে পায়নি। ময়নাতদন্ত শেষে লাশ হস্তান্তর করা হলে দেশে আনার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

যুক্তরাষ্ট্রে অবস্থানরত বাংলাদেশি সাংবাদিক মোহাম্মদ মঞ্জুরুল হক বলেন, স্থানীয় সময় মঙ্গলবার সকালের দিকে মিসৌরি অঙ্গরাজ্যের সেন্ট লুইস শহরের হ্যাম্পটন এভের ১১০০ ব্লকের একটি গ্যাস স্টেশনে কাজ করছিলেন রমিম উদ্দিন। এ সময় বাইরে দাঁড় করানো রমিম উদ্দিনের গাড়ির কাঁচ ভেঙ্গে ভেতরে ঢোকার চেষ্টা করে একদল সন্ত্রাসী। রমিম তাদের বাধা দিলে এক বন্দুকধারী তাকে লক্ষ্য করে গুলি চালায়। পরবর্তীতে পুলিশ এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার সাথে জড়িত সন্দেহে জ্যাটাভিয়ন স্কট নামের ১৯ বছরের এক তরুণকে খুঁজছে পুলিশ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *