Main Menu

বঙ্গবন্ধুর সহচর মহিউদ্দিনকে মালদ্বীপ আ.লীগের সংবর্ধনা

বিদেশবার্তা২৪ ডেস্ক:

মালদ্বীপে সংবর্ধনা দেয়া হয়েছে বঙ্গবন্ধুর চিপ সিকিউরিটি অফিসার ও মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও মুন্সীগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিনকে।

মালদ্বীপ আওয়ামী লীগের আয়োজনে রাজধানী মালের সিক্সটি সিক্স রেস্টুরেন্টে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে, মালদ্বীপ আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ শাহজালাল শিকদারের সঞ্চালনায় মালদ্বীপ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী সাদেকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধুর সিকিউরিটি অফিসার বীর মুক্তিযোদ্ধা মোঃ মহিউদ্দিন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ও এডভোকেট সোহানা তাহামিনা, মুন্সিগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এম মাহবুবুল্লাহ কিসমত, গজারিয়া উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মনসুর আহমেদ খান জিন্নাহ, ফোর এল ইন্টারন্যাশনাল এর সিও এবং প্রবাসী ব্যবসায়ী মোঃ হাদিউল ইসলাম।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, ৬ দফাসহ ভাষা আন্দোলন, ১৯৫৪ সালের যুক্তফ্রন্ট নির্বাচন ও মুক্তিযুদ্ধসহ তৎকালীন সকল রাজনৈতিক কর্মকাণ্ডে তিনি সক্রিয় ভূমিকা রাখেন। যারা জাতির পিতাকে সহ-শরীরে দেখতে পাই নাই আলহাজ্ব মইনুদ্দিনের মাঝে আমরা বঙ্গবন্ধুকে খুঁজে পাই।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মালদ্বীপ আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মনির হোসেন, মো: ফাইজুর রহমান, মো: সাইফুল ইসলাম ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নূরে আলম রিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, প্রচার সম্পাদক মোঃ আনোয়ার হোসেন রাজু, উপ- প্রচার সম্পাদক মোঃ জাকির হোসেন, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক এ আর মামুন, উপ অর্থ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে, মালদ্বীপ আওয়ামী লীগের পক্ষ থেকে সংবর্ধিত মইনুদ্দীনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন। পরে আগত অতিথিদের নৈশ ভোজের আপ্যায়নের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *