Main Menu

রোটারি ক্লাব অব সিলেট স্টার-এর প্রেসিডেন্ট কলার হ্যান্ডওভার অনুষ্ঠান সম্পন্ন

নিউজ ডেস্ক:
রোটারি বিশ্বব্যাপী শিক্ষা-চিকিৎসা এবং সমাজসেবায় জাগরণ সৃষ্টি করেছে। সমাজ থেকে দারিদ্রতা, নিরক্ষরতা এবং স্বাস্থ্যবিমুখতাকে দূরীকরণ করতে রোটারি দূরদর্শিতার সাথে কাজ করে যাচ্ছে। অসহায় মানুষকে নানাভাবে সহযোগিতা করা ছাড়াও স্বাবলম্বী করে তোলার পদক্ষেপ নিচ্ছে প্রতিনিয়ত। আমাদের রোটারিয়ানদেরকে সমাজসেবাকে ভিশন করে দূরদর্শী নেতৃত্বে বলীয়ান হতে হবে।

রোটারি ক্লাব অব সিলেট স্টার-এর প্রেসিডেন্ট কলার হ্যান্ডওভার অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন। মঙ্গলবার (৪ জুলাই ২০২৩ খ্রি.) রাতে নগরীর একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে এই অনুষ্ঠান সম্পন্ন হয়।
রোটারি ক্লাব অব সিলেট স্টার-এর সদ্য বিদায়ী প্রেসিডেন্ট রোটারিয়ান হাবিবুর রহমান মাহবুবের সভাপতিত্বে ও সেক্রেটারি রোটারিয়ান দেলওয়ার আহমেদ চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ডিস্ট্রিক্ট গভর্নর ইলেক্ট (২০২৪-২০২৫) এ এইচ এম ফয়সাল আহমেদ এমপিএইচএফ ডিস্ট্রিক গভর্নর ২০২৪-২৫, ডিস্ট্রিক্ট গভর্নর-৩২৮১ ইবরাহিম খলিল আল যায়েদ পিনাক (২০২৪-২৫), পিপি এ কে এম শামসুল হক দীপু, পিপি হানিফ মোহাম্মদ, পিপি এম শাহেদ হোসাইন। উক্ত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নবাগত প্রেসিডেন্ট রোটারিয়ান কামরুল ইসলাম, সেক্রেটারি রোটারিয়ান শাহ মোঃ বুরহান উদ্দিন, প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান রোমেল আহমদ চৌধুরী, ট্রেজারার রোটারিয়ান সুহিন আহমদ, ক্লাবের সম্মানিত সদস্যবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানে সদ্য বিদায়ী প্রেসিডেন্ট নবাগত প্রেসিডেন্ট রোটারিয়ান কামরুল ইসলামকে প্রেসিডেন্ট কলার পরিয়ে দেন এবং বিদায়ী সেক্রেটারি নবাগত সেক্রেটারিকে কলার পরিয়ে দেন। নবাগত প্রেসিডেন্ট বিদায়ী প্রেসিডেন্টের কাছ থেকে তার দায়িত্ব বুঝে নেন এবং উপস্থিত সকলের উদ্দেশ্যে তার দায়িত্বকালীন মেয়াদের সম্ভাব্য ভবিষ্যৎ কর্ম পরিকল্পনা শেয়ার করেন এবং পরিকল্পিত সকল প্রজেক্ট বাস্তবায়নের লক্ষ্যে সকলের পরামর্শ ও সহযোগিতা প্রার্থনা করে বক্তব্য রাখেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *