Main Menu

প্রধানমন্ত্রীর আম উপহার পেলেন মালয়েশিয়া প্রবাসী সাংবাদিকরা

বিদেশবার্তা২৪ ডেস্ক:

বাংলাদেশ ও মালয়েশিয়ার মধ্যকার সৌহার্দ্যপূর্ণ সম্পর্কের নিদর্শন স্বরূপ দেশটির রাজা ইয়াং দি পারতুয়ান আগং এবং মাননীয় প্রধানমন্ত্রী দাতো সেরি আনোয়ার ইব্রাহিমকে কূটনৈতিক উপহার হিসেবে উৎকৃষ্ট মানের দেশী আম উপহার দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (২২ জুন) মালয়েশিয়ার রাজা ও প্রধানমন্ত্রীর পক্ষে যথাক্রমে ইস্তানা নেগারা ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তারা আম গ্রহণ করেন।

কুয়ালালামপুরে বাংলাদেশ হাইকমিশনের তত্ত্বাবধানে এক হাজার কেজি আম বিভিন্ন গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের মন্ত্রী, রাজনৈতিক দলের প্রধান, উচ্চপদস্থ সরকারি কর্মকর্তা, ব্যবসায়ী ও বিভিন্ন কূটনীতিক উপপ্রধানদের কাছে পাঠানো হয়েছে।সেই সাথে মালয়েশিয়া বসবাসরত প্রবাসী সাংবাদিকবৃন্দ প্রধানমন্ত্রী শেখ হাসিনার আম উপহার হাতে পেয়েছে।

বৃহস্পতিবার (২২ জুন) বিকালে প্রবাসী সাংবাদিকদের পক্ষথেকে বাংলাদেশ কমিউনিটির প্রেসক্লাবের সহসভাপতি ও এনটিভির স্টাফ করেসপন্ডেন্ট কায়সার হামিদ হান্নান ও এসএ টিভি মালয়েশিয়া প্রতিনিধি বাপ্পি কুমার দাশ এর হাতে মালয়েশিয়াস্থ বাংলাদেশ হাইকমিশনের দূতালয় প্রধান ফারহানা আহমেদ চৌধুরী’প্রধানমন্ত্রীর দেওয়া তুলে দেওয়া হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার আম পেয়ে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন মালয়েশিয়া প্রবাসী সাংবাদিকরা।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *