Main Menu

জালালাবাদ অ্যাসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়ার পিকনিকের তারিখ নির্ধারণ

বিদেশবার্তা২৪ ডেস্ক:
যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় বসবাসরত সিলেটিদের ঐক্য ও মিলনকেন্দ্র জালালাবাদ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়ার বার্ষিক পিকনিক আগামী ৯ জুলাই নর্থ হলিউড ম্যাগনলিয়া পার্কে অনুষ্ঠিত হবে।

স্থানীয় সময় শুক্রবার (১৬ জুন) ক্যালিফোর্নিয়ার উডল্যান্ড হিলসের শালিমার রেস্টুরেন্টে আবুল হাসনাত রায়হানের সভাপতিত্বে জালালাবাদ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়ার সাধারণ সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। সভা সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন জেবুল।

সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে আগামী ৯ জুলাই নর্থ হলিউড ম্যাগনলিয়া পার্কে বাৎসরিক বনভোজনের স্থান নির্ধারণ করা হয়। এতে ক্যালিফোর্নিয়ায় বসবাসরত বৃহত্তর সিলেটবাসীদের সপরিবারে পিকনিকে অংশগ্রহনের অনুরোধ জানিয়েছেন সংগঠনের নেতৃবৃন্দ।

বার্ষিক পিকনিক উপলক্ষ্যে আয়োজিত সভায় জালালাবাদ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়ার সম্মানিত উপদেষ্টা মন্ডলীর মধ্যে জনাব শামসুদ্দিন মানিক, জনাব আব্দুল হামিদ খোকন, গোলাম কিবরিয়া, জনাব লুৎফুল কবির চৌধুরী (রুমি) , জনাব আব্দুল বাসিত, জনাব বেলায়েত জামান এবং জনাব লুৎফুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ‘জালালাবাদ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়া’ একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন। সুরমা, কুশিয়ারা, মনু ও খোয়াই নদী বেষ্টিত সিলেট বিভাগের চারটি জেলা- সিলেট, সুনামগঞ্জ, হবিগঞ্জ, ও মৌলভীবাজার, তথা দেশের উত্তর-পূর্বাঞ্চলে অবস্থিত অঞ্চল নিয়েই জালালাবাদ এলাকা। আর এ এলাকার প্রবাসী জনগোষ্ঠীর সংগঠন জালালাবাদ এসোসিয়েশন। জালালাবাদ এসোসিয়েশনের মূল উদ্দেশ্য জাতীয় অগ্রযাত্রার সাথে সাথে সিলেট বিভাগের সার্বিক উন্নতি ও অগ্রগতির অভিষ্ট লক্ষ্যে অগ্রসর হওয়া। বিশেষ করে শিক্ষা ও সিলেটি সংস্কৃতিতে এগিয়ে নিতে এই সংগঠন নিরলসভাবে কাজ করে যাচ্ছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *